শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় পার্টিতে সাক্কুর যোগ দেয়া নিয়ে জোর গুঞ্জন! ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে হতাহত ১০    স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক করোনায় আক্রান্ত রাশেদ খান মেনন কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১ দিনমজুরের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রী আটক কুমিল্লার সদর দক্ষিণে ৮৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় ডাকাতির ঘটনায় ৩ডাকাত সদস্য গ্রেফতার; নগদ টাকা ও স্বর্ণালংকার ও উদ্ধার রেলওয়ের টিকিটে অতিরিক্ত ২০ রুপি কেটে নেওয়ায় ফেরত পেতে ২২ বছরের আইনি লড়াই আগস্টের ১০ দিনে ৮১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স এসেছে দেশে কুমিল্লার বরুড়ায় একমাত্র ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু বিশ্ব হাতি দিবস আজ সমুদবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত,সারা দেশে বৃষ্টির পূর্বাভাস বর্নাঢ্য জন্মদিন পালনের প্রলোভন দেখিয়ে নারী চিকিৎসকে হোটেলে আনে হত্যাকারী রাজধানীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু কুমিল্লা দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা ; আটক পিকআপ চালক পটুয়াখালীতে ফেনসিডিল পাচারের সময় আটক ১ কুমিল্লার দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা : আটক পিকআপ চালক

আজকের রাশিফল

জান্নাতুল ফেরদৌস মেহরিন।
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৯২ দেখা হয়েছে

 

প্রকাশ : ২৭জুন ২০২২(সোমবার) ০১:০৬ এএম

আপনাদের সাথে আমি জান্নাতুল ফেরদৌস মেহরিন আছি সব সময়। আসুন চটপট দেখে নেয়া যাক আজকে কার দিনটা কেমন যাবে।তবে আমাদের পক্ষ থেকে সবার জন্যে থাকলো শুভ কামনা।

মেষ রাশি :- আত্মবিশ্বাস বাড়বে।কথাবার্তায় মাধুর্য থাকবে।তবুও, পরিবারে সম্প্রীতি বজায় রাখুন।চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।আয় বাড়বে।অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন।কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকতে পারে।পারিবারিক অবস্থার উন্নতি হবে।প্রগতির পথ সুগম হবে।ভ্রমণে যেতে হতে পারে।স্বাস্থ্যের যত্ন নিন।সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। : – আপনি আপনার স্ত্রীর স্বাস্থ্যের কারণে উদ্বিগ্ন হতে পারেন।বুদ্ধিবৃত্তিক কাজে আয় বাড়বে।উপহার হিসেবে পাওয়া যাবে পোশাক।মনের মধ্যে ইতিবাচকতার প্রভাব থাকতে পারে।আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন।বন্ধু আসতে পারে।যানবাহন হয়ে উঠছে সুখ বৃদ্ধির যোগ।মায়ের সহযোগিতা পেতে পারেন।আত্মনির্ভরশীল হন।বন্ধুদের সহযোগিতা পাবেন।

কর্কট রাশি :- মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে।চাকুরির পরীক্ষা এবং ইন্টারভিউতে সাফল্য পাবেন।ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে।আত্মবিশ্বাস বাড়বে।রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে।আপনি আবার কিছু পুরানো বন্ধুদের সাথে যোগাযোগ করতে পারেন।সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে।একাডেমিক কাজে অসুবিধা হতে পারে।খরচ বেশি হবে।

সিংহ রাশি : – সুখের বৃদ্ধি হতে পারে।পরিবারে সুখ শান্তি থাকবে।কোনো বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে।আরও দৌড়াদৌড়ি হবে।পড়াশোনায় ব্যাঘাত ঘটতে পারে।পারিবারিক দায়িত্ব বাড়তে পারে।আত্মবিশ্বাসী হোন, কিন্তু অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন।চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।মায়ের সঙ্গে আদর্শগত মতপার্থক্য থাকতে পারে।

কন্যা রাশি :- আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন।চাকুরিতে পদোন্নতি পেতে পারেন।মান-সম্মান বৃদ্ধি পাবে।সরকারের সহযোগিতা পাবে।কাজ বেশি হবে।আত্মনির্ভরশীল হন।অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন।নেতিবাচক চিন্তা মনে প্রভাব ফেলতে পারে।মনের মধ্যে ক্ষণিকের জন্য রাগ থাকবেই।পিতামাতার কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন।কথোপকথনে ধৈর্য ধরুন।

তুলা রাশি :- মন অস্থির থাকবে।শান্ত হওব্যবসায় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।বন্ধুর সাহায্য পেতে পারেন।লাভের সুযোগ থাকবে।ধৈর্যের অভাব হবে।কথোপকথনে ধৈর্য ধরুন।ব্যবসায় প্রতিকূলতার সম্মুখীন হতে হতে পারে।রাগের আধিক্য থাকবে।জীবনসঙ্গীর সাথে আদর্শগত মতপার্থক্য হতে পারে।পোশাকের প্রতি ঝোঁক বাড়বে।

বৃশ্চিক রাশি : – স্বাস্থ্য সচেতন থাকুন।সন্তানের সুখ বৃদ্ধি পাবে।পুরনো কোনো বন্ধুর সঙ্গে আবার যোগাযোগ হতে পারে।পোশাকের খরচ বাড়বে।আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে।পিতার সাথে আদর্শগত মতপার্থক্য হতে পারে।নেতিবাচক চিন্তা প্রভাব ফেলবে।বন্ধুর সাহায্যে ব্যবসার প্রসার ঘটতে পারে।চাকুরিতে উন্নতির সুযোগ আসতে পারে।

ধনু রাশি : – মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।বন্ধুর সাহায্যে চাকুরির সুযোগ পাওয়া যেতে পারে।আয় বাড়বে,খরচও বাড়বে।মনে নেতিবাচক চিন্তার প্রভাব থাকবে।আত্মবিশ্বাস কমে যাবে।আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন।দৈনন্দিন কাজে অসুবিধা হতে পারে।ভাইদের সহযোগিতা পাবেন।স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি : – ব্যবসার জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে।ভ্রমণ উপকারী হবে।আপনি পরিবার এবং বন্ধুদের সমর্থন পাবেন।আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে মনে নেতিবাচকতা থাকতে পারে।মন অস্থির থাকবে।রাগের আধিক্য থাকবে।কোনো সম্পত্তি বা ভবন থেকে আয়ের উৎস গড়ে উঠতে পারে।জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।ভালো খবর পাবেন।

কুম্ভ রাশি : – আত্মবিশ্বাস বজায় থাকবে, তবে মন অশান্ত হতে পারে।মানসিক শান্তির জন্য চেষ্টা করুন।কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে।পরিবারে অশান্তি হতে পারে।আপনি কম আয় এবং বেশি ব্যয়ের পরিস্থিতি দ্বারা বিরক্ত হবেন।প্রকৃতিতে বিরক্তি থাকবে।অপ্রয়োজনীয় ঝগড়া-বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন।ধর্মীয় কাজে ব্যস্ততা হতে পারে।

মীন রাশি :- পড়াশোনায় আগ্রহ বাড়বে।একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে।পৈতৃক কোনো সম্পত্তি থেকে অর্থ পেতে পারেন।ব্যবসা বাড়বে,খরচ বেশি হবে।আত্মবিশ্বাস কমে যাবে।কাজের অবস্থার উন্নতি হবে।কাজ বেশি হবে।বন্ধুদের সহযোগিতা পাবেন।মনে শান্তি থাকবে।সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।
সৌজন্যে : ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102