বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

কুমিল্লায় পৃথক অভিযানে ৬০ কেজি গাঁজাসহ দুইজন আটক

নেকবর হোসেন।
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২৫ দেখা হয়েছে

 

প্রকাশ :২৩জুন২০২২(বৃহস্পতিবার) ০৩:৩১পিএম

কুমিল্লায় পৃথক অভিযানে ৬০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

২৩ জুন বৃহস্পতিবার গভীর রাতে কুমিল্লা জেলার বুড়িচং থানার সংকচাইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পৃথক আরেকটি অভিযানে বৃহস্পতিবার ভোর রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানার সুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব কৌশলে মালবাহি কার্গো ট্রাকের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ৪০ কেজি গাঁজাসহ আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ৭৬ বিঘি গ্রামের কেতাবর আলীর ছেলে মোঃ হৃদয় আলী(২৩), শেরপুর জেলার শেরপুর সদর থানার ঢাকলহাটি গ্রামের মৃত বাহার আলীর ছেলে মোঃ রফিকুল ইসলাম(৩২)।অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান-প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে জেলার সদর দক্ষিণ মডেল ও বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102