বুধবার, ২৯ জুন ২০২২, ১১:০২ অপরাহ্ন

বগুড়ায় চলন্ত বাসে এসি বিস্ফোরণে আগুন, প্রাণে রক্ষা পেলেন যাত্রীরা

বগুড়া প্রতিনিধি। 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৪৬ দেখা হয়েছে

 

প্রকাশ : ২৩ জুন ২০২২(বৃহস্পতিবার)০২:৩০এএম

বগুড়ায় একটি চলন্ত বাসের এসি হঠাৎ বিস্ফোরিত হয়ে আগুন ধরার ঘটনা ঘটেছে। আগুন লাগার শুরুতেই যাত্রীরা বাস থেকে নেমে যেতে পারায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

শিবগঞ্জ উপজেলার মোকামতলা এলাকার বগুড়া-রংপুর মহাসড়কে নাবিল পরিবহনের একটি এসি বাসে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও শিবগঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে বলে পুলিশ জানিয়েছে।

বাসটিতে থাকা জামিরুল ইসলাম নামের এক যাত্রী সাংবাদিকদের বলেন, দিনাজপুর থেকে নাবিল পরিবহনের বাসটি ঢাকায় যাচ্ছিল। বাস ছাড়ার পর থেকেই এসিতে সমস্যা দেখা দেয়। পথে বাসের একটি এসির বিস্ফোরণ হয় এবং বাসে আগুন ধরে যায়। যাত্রীরা আতঙ্কিত হয়ে দ্রুত বাস থেকে নেমে যায়। ফলে বাসটি আগুনে পুড়ে গেলেও ভেতরে থাকা ২০/২২ জন যাত্রী প্রাণে রক্ষা পেয়েছে।

মোকামতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) সৈয়দ আলমগীর হোসেন বলেন, দিনাজপুর থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের বাসটি ঢাকা যাচ্ছিল। পথে মোকামতলা বন্দরের পাশে মুরাদপুর এলাকায় পৌঁছানোর পর বাসের এসি থেকে ধোঁয়া বের হতে শুরু করে। একপর্যায়ে ঐ বাসে আগুন ধরে যায়। অল্পের জন্য ঐ বাসে থাকা ২২ জন যাত্রী, চালক ও তার সহকারী আগুনের হাত থেকে রক্ষা পেয়েছেন। ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরে নাবিল পরিবহনের আরেকটি বাস ঘটনাস্থলে এসে যাত্রীদের নিয়ে ঢাকায় রওনা দেয়।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102