বুধবার, ২৯ জুন ২০২২, ১০:০৮ অপরাহ্ন

জনগণের ভোট কেড়ে নিয়ে ক্ষমতায় থাকতে চাই না: শেখ হাসিনা

জান্নাতুল ফেরদৌস মেহরিন।
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩২ দেখা হয়েছে

 

প্রকাশ : ২২ জুন ২০২২(বুধবার) ১১:০৭ পিএম

জনগণের ভোট কেড়ে নিয়ে ক্ষমতায় থাকতে চাই না। সেটা থাকবো না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আজ (২২জুন) বুধবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, মিলিটারি ডিকটেটররা যা করেছে তার বিরুদ্ধে আমিই সংগ্রাম করেছি, আমিই আন্দোলন করেছি৷ জেল-জুলুম, গ্রেনেড-বোমা-গুলির সম্মুখীন আমিই হয়েছি, কিন্তু গণতন্ত্রটা করতে পেরেছি বলেই, ধারাবাহিকতা আছে বলেই আজকের এই উন্নতি।

প্রধানমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ এই উপমহাদেশে প্রাচীন দলের মধ্যে একটি দল। যে দলটা প্রতিষ্ঠিত হয়েছিল একেবারে গণমানুষের মাধ্যমে। সেই সময় পাকিস্তানি সরকারের বিরুদ্ধে তাদের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে কিন্তু আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে ৪৯ সালের ২৩ জুন। আমাদের প্রতিপক্ষ যে কটা দল আছে তাদের জন্মস্থানটা কোথায়? মূল একটি দল আছে বিএনপি। বিএনপি প্রতিষ্ঠা লাভ করেছে একজন মিলিটারি ডিকটেটর যে ১৫ আগস্ট জাতির পিতার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। খুনি মোশতাকের সঙ্গে যার হাত মেলানো ছিল। মোশতাক যাকে সেনা প্রধান হিসেবে নিয়োগ দিয়েছিলো জাতির পিতাকে হত্যার পর ১৫ আগস্টের পর। সে যখন নিজেকেই নিজে রাষ্ট্রপতি ঘোষণা দিয়ে ক্ষমতা দখল করে তখনকার প্রেসিডেন্ট সায়েম সাহেব তাকে সরিয়ে দিয়ে নিজেকে রাষ্ট্রপতি ঘোষণা করে ক্ষমতা দখল করে। সংবিধান লঙ্ঘন করে, মার্শাল ল’ জারি করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102