বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৫৭ অপরাহ্ন

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে নিমন্ত্রণ পাননি বেগম জিয়া

জান্নাতুল ফেরদৌস মেহরিন।
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩৮ দেখা হয়েছে

 

প্রকাশ : ২২ জুন ২০২২(বুধবার) ০৯:৫৮ পিএম

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিমন্ত্রণ করা হয়নি। তবে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সাত নেতাকে অনুষ্ঠানে আসার নিমন্ত্রণপত্র দিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ (২২জুন) বুধবার সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ্র সূত্রধর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে এ নিমন্ত্রণপত্র দেন।
দলের পক্ষ থেকে জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী নিমন্ত্রণপত্র গ্রহণ করেন। মির্জা ফখরুল ছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদকে অনুষ্ঠানে যোগ দিতে নিমন্ত্রণ জানানো হয়।

ক্রাইম রিপোর্টার ২৪.কম দুলাল চন্দ্র সূত্রধরের কাছে খালেদা জিয়াকে নিমন্ত্রণ করা হয়েছে কি না জানতে চাইলে তিনি সরাসরি কোনো উত্তর দেননি।

দুলাল চন্দ্র সূত্রধর জানান, আমার কাছে এই সাতজনকে দাওয়াত দেওয়ার নিমন্ত্রণপত্র ছিল। এর বাইরে বিএনপির আর কাউকে দাওয়াত দেওয়া হবে কি না সেটা আমি জানি না।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102