বুধবার, ২৯ জুন ২০২২, ১১:০৭ অপরাহ্ন

চার্চের ফাদারের বিরুদ্ধে ধর্ষণের শিকার তরুণীকে মিথ্যা সাক্ষ্য দিতে বাধ্য করার অভিযোগ

রাজশাহী অফিস। বিশেষ প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৪১ দেখা হয়েছে

 

প্রকাশ : ২২জুন ২০২২(বুধবার) ০৪:০৯ পিএম

রাজশাহীর তানোরের গির্জায় তরুণী ধর্ষণের মামলায় ভুক্তভোগীকে উঠিয়ে নিয়ে আদালতে সাজানো মিথ্যে সাক্ষ্য দিতে বাধ্য করার অভিযোগ করেছে ধর্ষণের শিকার ওই তরুণীর পরিবার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ(২২জুন) বুধবার বেলা ১১টায় রাজশাহী নগরীর মুক্তিযুদ্ধ পাঠাগারে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর ভাই স্বপন হাঁসদা এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে স্বপন হাঁসদা বলেন, ২০২০ সালের ২৬ সেপ্টেম্বর তার বোন পৌর এলাকার মাহালীপাড়ায় অবস্থিত সাধুজন মেরী ভিয়ান্নী গির্জার পাশে ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হয়। ঘটনার ৩ দিন পর তাকে গির্জার ভেতর থেকে উদ্ধার করে স্থানীয়রা। ঐ দিনই তিনি বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে চার্চের ফাদারের নামে মামলা করেন। মামলাটি আদালতে সাক্ষ্যগ্রহণ পর্যায়ে চলমান।

ভুক্তভোগীর পরিবারের দাবি, গত সোমবার অভিযুক্ত ফাদারের লোকজন তরুণীকে স্কুলে যাওয়ার পথে উঠিয়ে নিয়ে ভয়ভীতি দেখিয়ে আদালতে হাজির করে এবং তাদের পক্ষে সাক্ষ্য দিতে বাধ্য করে। বিষয়টি বাদী পক্ষের আইনজীবী আদালতের নজরে আনলে ভুক্তভোগীকে সেফ হাউজে রাখা হয়। এটি সঠিক বিচারের অন্তরায় বলে মন্তব্য করে ভুক্তভোগীর পরিবার। বিষয়টি তদন্ত করে সঠিক বিচার নিশ্চিতের দাবি ভুক্তভোগী পরিবারের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102