বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

ত্রাণ নিয়ে বন্যার্তদের কাছে চলচ্চিত্র শিল্পী সমিতি

বিনোদন প্রতিবেদক।
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৪৬ দেখা হয়েছে

 

প্রকাশ : ২২ জুন ২০২২(বুধবার) ০৪:৩০পিএম

সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে বানভাসিদের পাশে দাঁড়াতে উদ্যোগের কোনও ঘাটতি নেই। সরকার থেকে সাধারণ মানুষরাও যার যার সাধ্যমতো চেষ্টা করছেন দুর্গতদের পাশে দাঁড়ানোর। যদিও এসব ইস্যুতে ঘোষণার বাইরে তারকাদের সে অর্থে মাঠ পর্যায়ে খুব একটা পাওয়া যায় না।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

ব্যতিক্রম ঘটালেন নায়ক রিয়াজ, সাইমন ও নায়িকা নিপুণ, জেসমিনসহ একটি টিম। বুধবার (২২ জুন) তারা নৌকা-ট্রলারযোগে শুকনো খাবার, সুপেয় পানি আর নগদ টাকা নিয়ে হাজির হলেন দুর্গতদের দোরগোড়ায়।

রিয়াজ জানান, বুধবার সকাল থেকে গোয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে খাবার, পানি ও নগদ টাকা তুলে দিয়েছেন।

সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক তিনি বলেন, ‘সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প নেই এখন। আমরা এসেছি আমাদের মতো করে। আহ্বান করবো, আপনারা যার যেমন সাধ্য আছে এই অসহায় মানুষগুলোর পাশে একটু দাঁড়ান।’

নায়িকা নিপুণ বলেন, ‘এই বিপদের দিনে মনে হয়েছে তাদের পাশে থাকা দরকার। তাই চলে এসেছি। এখানে আমরা আড়াই হাজার পরিবারকে ত্রাণ ও নগদ টাকা দিচ্ছি শিল্পী সমিতির পক্ষ থেকে।’

রিয়াজ-নিপুণরা সরাসরি মাঠ পর্যায়ে ছুটে গেলেও এরমধ্যে তহবিল গঠনের কথা জানিয়েছেন শাকিব খান, ১০ ট্রাক খাবার পাঠানোর কথা বলেছেন ডিপজল আর ৩০ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন অনন্ত জলিল। বড় তহবিল সংগ্রহ করছে দেশের সংগীত মোর্চা ‘সংগীত ঐক্য বাংলাদেশ’-ও।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102