বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

আজকের রাশিফল

জান্নাতুল ফেরদৌস মেহরিন।
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৪১ দেখা হয়েছে

 

প্রকাশ : ২২ জুন ২০২২(বুধবার) ১২:৩০ এএম

আজ ২২জুন২০২২ বুধবার ।
আপনাদের সাথে আমি জান্নাতুল ফেরদৌস মেহরিন আছি সব সময়। আসুন চটপট দেখে নেয়া যাক আজকে কার দিনটা কেমন যাবে।তবে আমাদের পক্ষ থেকে সবার জন্যে থাকলো শুভ কামনা।

মেষ রাশি: আজ আপনার মন বিস্মিত হবে। কিছুই ঠিক মনে হবে না। পরিবারের সমর্থনও পাওয়া যাবে না। কাজের ক্ষেত্রে আপনি অবশ্যই কিছু ভাল খবর পাবেন। পরিবারও উপকৃত হবে। তবে প্রেমে সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। মনকে শান্ত রাখার চেষ্টা করুন।

বৃষ রাশি: বিবাহ পরিকল্পনা বা বিবাহের জন্য আজ একটি শুভ দিন। আজ আপনি অফিসে একটি দুর্দান্ত ধারণা পেতে পারেন। যা আপনার অফিসের লোকজন খুব পছন্দ করবে। হালকা শীত অব্যাহত থাকতে পারে। প্রেয়সীর ডাকের অপেক্ষার প্রহর শেষ হবে। প্রিয়জনের সাথে বেড়াতে যেতে পারেন। দিনটি অনুকূল।

মিথুন রাশি: আজ আপনি পরিবারের সাথে কম অনুভব করবেন। কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনি আপনার প্রিয়জনের সাথে যুদ্ধ করতে পারেন। তবে এই সময়ে আপনার উপর কাজের চাপ থাকবে। এই কারণে, আপনি আপনার প্রিয়জনকে কম সময় দিতে সক্ষম হবেন। আজ প্রেমের সম্পর্কের মধ্যে রোমান্সের ইচ্ছা পূরণের দিন।

কর্কট রাশি: আজকের দিনটি খুব রোমান্টিক। আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন না। প্রকৃতিতে সুখ প্রেমের শুরু হবে। পারিবারিক জীবন সুখের হবে। পোশাকের প্রতি ঝোঁক বাড়বে।নতুন জামা-কাপড় পরে প্রেয়সীর সঙ্গে দেখা করতে যাওয়া। একাকী বসবাসকারী যুবক-যুবতীরা কোথাও থেকে প্রেমের প্রস্তাবও পেতে পারেন।

সিংহ রাশি : আজকের দিনটি ঝামেলায় পূর্ণ হবে। আজ বাড়িতে কোনো আত্মীয় বা বন্ধু আসতে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। কোনো বিষয়ে প্রেমিকার সঙ্গে ঝগড়া হতে পারে। এটি একটি বড় চুক্তি হতে পারে. যারা বিয়ে করতে চান তাদের জন্য আজকের দিনটি সুখবরে পূর্ণ। বিবাহিতদের জন্য দিনটি আনন্দ বয়ে আনবে। সঙ্গী সম্মান পেতে পারেন। শেয়ার লাভজনক হতে পারে।

কন্যা রাশি : আজ আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। প্রেম সংক্রান্ত ইচ্ছা পূরণ হবে। আজ আপনার মনে হতে পারে আপনার সঙ্গীকে কোথাও নিয়ে যেতে। বিবাহিত দম্পতিরা মধুচন্দ্রিমায় বিদেশে যেতে পারেন। যার কারণে পারস্পরিক ভালোবাসা আরো বাড়বে। ঘনিষ্ঠতা বাড়বে দূরত্ব কমবে। আপনি প্রেম বিবাহের পরিকল্পনা করতে পারেন, কারণ পারিবারিক এবং আর্থিক পরিস্থিতি এই সময়ে আপনার অনুকূলে রয়েছে।

তুলা রাশি : সন্তানেরা চিন্তিত হবেন। মন অস্থির থাকবে। আপনার মেজাজ পরিবর্তন করতে, আপনার প্রেমিকের সাথে পিকনিক বা সামাজিক জমায়েতের অবলম্বন করুন। প্রেমিকের সঙ্গে পরিবারের পরিচয় করিয়ে দিতে পারেন। অফিসে কেউ প্রিয়জনকে খুঁজে পেতে পারেন বা কেউ আজ প্রেমের প্রস্তাব দিতে পারেন। প্রেমিকার সঙ্গে আড্ডা দেওয়ার কর্মসূচি তৈরি করা হবে। আপনার জীবনসঙ্গীকে মুগ্ধ করতে, একটি উপহার বা একটি ফুল নিন।

বৃশ্চিক রাশি : প্রেমিকের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। আজ আপনি বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হতে পারেন। অতিরিক্ত প্রেমের ঘটনা ঘটতে পারে। কিছু স্থানীয়দের শারীরিক সম্পর্কও থাকতে পারে। আজ আপনার সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। ভালোবাসায় ম্লান হয়ে যাওয়া সম্পর্কের মধ্যে উষ্ণতা থাকবে।

ধনু রাশি : আজ আপনি প্রেমের রোমাঞ্চ অনুভব করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি আনন্দদায়ক হবে। শুক্রের অবস্থান আপনার জন্য শুভ। একা বসবাসকারী লোকেরা জীবনসঙ্গী বা বন্ধু খুঁজে পেতে পারে। আজকের দিনটি আপনার জন্য অনুকূল।
মকর রাশি : আজ প্রেমিক খুব রাগান্বিত হতে পারে। প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। ভ্রমণের কারণে দূরত্ব তৈরি হতে পারে। সন্ধ্যার মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। আজ মন শান্ত রাখার চেষ্টা করুন, উত্তেজনা মূলক কথা এড়িয়ে চলুন। দাম্পত্য জীবনে বিবাদের পরিবেশ থাকবে। আজ আপনার যথেষ্ট সময় এবং অর্থ থাকার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি : এই দিনে আপনি সব দিক থেকে সমর্থন পাবেন। কাজে সুবিধা হবে। পারিবারিক সম্প্রীতি ভালো থাকবে। সঙ্গীর সঙ্গে আজ মিষ্টি কথাবার্তা হবে। বিবাহিতরা কেনাকাটা করতে যেতে পারেন। মনটা খুশি হবে। বিপরীত লিঙ্গের ব্যক্তির প্রতি আকর্ষণ বাড়তে পারে। দিনটি ভালো যাবে

মীন রাশি : আজ আপনি অলস বোধ করবেন। কাজের প্রতি উৎসাহ কম হবে। নতুন বন্ধু বা প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। প্রেমিকের সঙ্গে ভালো সময় কাটবে। আপনি পরিবারের জন্য কিছু নতুন জিনিস কিনে আনতে পারেন। বিবাহিত দম্পতিদের জন্য আজকের দিনটি শুভ। জীবনসঙ্গীর কাছ থেকে অর্থলাভ হবে।
সৌজন্যে : ক্রাইম রিপোর্টার ২৪.কম।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102