বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৯ অপরাহ্ন

একই মণ্ডপে দুই প্রেমিকাকে বিয়ে করলেন যুবক!

আন্তর্জাতিক ডেস্ক।
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৩২ দেখা হয়েছে

 

প্রকাশ :২১ জুন ২০২২(মঙ্গলবার) ০৬:৫২ পিএম

একই মণ্ডপে দুই প্রেমিকাকে বিয়ে করলেন ভারতের ঝাড়খণ্ডের লোহারদাগার এক যুবক। কাউকে ঠকিয়ে নয়,বরং এই বিয়েতে দুই কনেরই সম্মতিতেই বিয়ে হয়েছে। কুসুম লাকড়া এবং স্বাতী কুমারী নামে দুই নারী সন্দীপ ওরাওকে ভালবাসতেন। লোহারদাগার ভান্দ্রা ব্লকের বান্দা গ্রামে একই দিনে একই মণ্ডপে প্রেমিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সন্দীপ এবং কুসুম তিন বছর ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তাদের একটি সন্তানও রয়েছে। তাদের প্রেমের গল্প এক বছর আগে নয়া মোড় নেয়, যখন সন্দীপ পশ্চিমবঙ্গের একটি ইটভাটায় কাজ করতে যান। সেই সময়েই সন্দীপের দেখা হয় স্বাতী কুমারীর সঙ্গে। স্বাতীও সেই ইটভাটাতেই কাজ করতেন। সন্দীপ গ্রামের বাড়িতে ফেরার পরেও দু’জনের দেখা-সাক্ষাৎ অব্যাহত ছিল। শেষে তাদের পরিবারের সদস্য ও গ্রামবাসীরা তাদের সম্পর্কের কথা জানার পর বিরোধিতা শুরু করে।
প্রতিবেদনে আরও বলা হয়, দীর্ঘ ঝগড়া, বিবাদ ও অশান্তির পর গ্রামবাসীরা পঞ্চায়েত ডাকে। পঞ্চায়েত সিদ্ধান্ত নেয় যে সন্দীপকে উভয় নারীকেই বিয়ে করতে হবে। আশ্চর্যের বিষয় হলো, দুই নারী বা তাদের পরিবারের কেউ এই বিয়ে নিয়ে কোনো আপত্তি করেননি।

সংবাদমাধ্যমকে সন্দীপ বলেন, আমি জানি এই বিয়ে নিয়ে আমাকে আইনি জটিলতায় পড়তে হবে। তবে আমি এদের দু’জনকেই ভালবাসি, এদের কাউকে ছাড়া থাকা আমার পক্ষে সম্ভব নয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।সূত্র : আনন্দ বাজার পত্রিকা।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102