বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৩৬ অপরাহ্ন

আজকের রাশিফল

জান্নাতুল ফেরদৌস মেহরিন।
  • আপডেট সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৬০ দেখা হয়েছে

 

প্রকাশ: ২০ জুন ২০২২(সোমবার)১২:৩৫ এএম

আজ ২০জুন২০২২ সোমবার।
আপনাদের সাথে আমি জান্নাতুল ফেরদৌস মেহরিন আছি সব সময়। আসুন চটপট দেখে নেয়া যাক আজকে কার দিনটা কেমন যাবে।তবে আমাদের পক্ষ থেকে সবার জন্যে থাকলো শুভ কামনা।

মেষ রাশি : চাকুরিজীবীদের উপর কাজের চাপ বেশি থাকবে। ব্যবসায়ীদের এই দিনে অনেক দৌড়ঝাঁপ করতে হতে পারে। এই সময়ে বাড়ির কারো সঙ্গে আপনার তর্ক হতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি মোটামুটি কাটবে। স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে।

বৃষ রাশি : ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে তাঁদের ব্যবসায়িক পরিকল্পনায় বড় পরিবর্তন করতে পারেন। যাঁরা অনলাইনে ব্যবসা করছেন, তাঁদের লাভ হতে পারে। চাকুরিজীবীরা এই দিনে খুব ব্যস্ত থাকবেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আপনার বাড়িতে যদি কোনও বিবাহযোগ্য সদস্য থাকে তবে এই সময়ের মধ্যে তাঁর জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। এই সময় খরচ বাড়তে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন রাশি : দিনের শুরুটা ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। ব্যবসা সম্প্রসারণে বড় বাধা আসতে পারে। শীঘ্রই আপনার সমস্যার সমাধান হবে এবং আপনার পরিকল্পনা এগিয়ে যাবে। খুচরা ব্যবসায়ীদের এই সময়টা উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। চাকু্রিজীবীদের কঠোর পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে আপনার আচরণ ঠিক রাখুন। এই দিনটি অর্থের দিক দিয়ে উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। জীবনসঙ্গীর সঙ্গে এই সময়টি খুব ভাল কাটতে চলেছে। স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট রাশি : কাজের দিক থেকে, এই দিনটি আপনার জন্য খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার ভাল সম্পর্ক থাকবে। বেতন সংক্রান্ত সমস্যাও মিটে যেতে পারে।দিনের শুরুর ব্যবসায়ীদের জন্য লাভদায়ক হবে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। যাঁরা ইঞ্জিনিয়ারিং পড়ছেন, তাঁদের জন্য এই সময়টা খুব শুভ হতে চলেছে। আর্থিক অবস্থা ভাল থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে।

সিংহ রাশি : ব্যবসায়ীদের এই দিনটি মোটামুটি কাটতে পারে। এই সময়ের মধ্যে বিনিয়োগ করার সুযোগ পেতে পারেন। চাকুরিজীবীদের কাজের চাপ কম হতে পারে। ব্যক্তিগত জীবনের পরিস্থিতি ভাল থাকবে না। এই সময়ে বাড়িতে অর্থ সংক্রান্ত বিবাদ হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে না।

কন্যা রাশি : অফিসে খুব সাবধানে থাকতে হবে। সহকর্মীদের উপর বেশি নির্ভর করবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। যাঁরা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তাঁরা সাফল্য পেতে পারেন। এই দিনটি ব্যবসায়ীদের খুব ভাল কাটবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। যাঁরা ভালোবেসে বিয়ে করতে চান, তাঁরা এই সময়ের মধ্যে পরিবারের সদস্যদের অনুমতি পেতে পারেন। এই দিনটি অর্থের দিক দিয়ে ভাল কাটতে পারে। স্বাস্থ্যের উন্নতি হতে পারে

তুলা রাশি : চাকুরিজীবীরা পরিশ্রম অনুযায়ী ফল পাবেন না। পাওয়ায় খুব হতাশ হতে পারেন। অনেক নেতিবাচক চিন্তা আপনার মনে আসবে। ব্যবসায়ীরাও আজ ভাল ফল পাবেন না। এই সময়ে আপনার গুরুত্বপূর্ণ কাজ মাঝপথে আটকে যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। এই সময়ে আপনি মানসিকভাবে খুব দুর্বল বোধ করবেন। আর্থিক সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে নিন। এই সময়ে স্বাস্থ্য দুর্বল থাকবে। অতিরিক্ত ক্লান্তি এবং মানসিক চাপের কারণে, আপনি ভাল বোধ করবেন না।

বৃশ্চিক রাশি : চাকুরিজীবীদের এই সময়ে কাজের চাপ বেশি হতে পারে। ব্যবসায়ীদের জন্য এই দিনটি খুব শুভ হবে। এই সময়ে আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে, সেই সঙ্গে আপনার আটকে থাকা কোনও চুক্তিও নিশ্চিত হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতা-মাতার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপের কারণে আপনার সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। মাইগ্রেনের রোগীরা নিজেদের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

ধনু রাশি : দাম্পত্য জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে। এই সময়ে আপনি তাঁদের সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। চাকুরিজীবীদের সমস্ত কাজ দ্রুত শেষ করার পরামর্শ দেওয়া হচ্ছে। শেয়ারবাজারের সঙ্গে জড়িত ব্যক্তিদের এই সময়ের মধ্যে তাড়াহুড়ো না করার পরামর্শ দেওয়া হচ্ছে। দিনের শেষে কিছু ভাল খবর পেয়ে আপনি খুব খুশি হবেন।
মকর রাশি : দিনের শুরুতে চাকুরিজীবীরা খুব ব্যস্ত থাকবেন। আপনার সমস্ত কাজ সুচারুভাবে সম্পন্ন হবে। ব্যবসায়ীদের উন্নতি হতে পারে। আর্থিক সমস্যার সমাধান হবে। অর্থের অভাবে বন্ধ হয়ে যাওয়া কাজ এই সময় সম্পন্ন হতে পারে। দিনের শেষে বড় অর্ডার পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। এই সময় আপনার সন্তান শিক্ষাক্ষেত্রে বড় সাফল্য পেতে পারেন। অর্থের দিক দিয়ে এই সময়টি ভাল কাটবে। নতুন গাড়ি কেনার জন্য এই সময়টি অনুকূল। স্বাস্থ্য ভাল থাকবে।

কুম্ভ রাশি : যে সব শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য চেষ্টা করছেন, এই সময়ে তাঁদের দারুণ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের এই সময়ে অনেক কষ্ট করতে হতে পারে। তবে প্রত্যাশিত ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনি আপনার প্রিয়জনের সাহায্যে কোনও বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক দিক ঠিকঠাক থাকবে। আবহাওয়ার পরিবর্তনের কারণে হাঁপানি রোগীদের সমস্যা আরও বাড়তে পারে।

মীন রাশি : ব্যবসায়ীরা গ্রাহকদের সঙ্গে খুব ভেবেচিন্তে কথা বলুন। পার্টনারশিপে কাজ শুরু করতে চাইলে আপনার পথে বাধা আসতে পারে। সরকারি চাকুরিজীবীদের উন্নতি হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। এই সময়ে আপনি পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে পারবেন। বিবাহিত জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে।
সৌজন্যে : ক্রাইম রিপোর্টার ২৪.কম।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102