বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৩২ অপরাহ্ন

অল্পতে রক্ষা পেল ওমর সানীর ২৭ বছরের সংসার

বিনোদন প্রতিবেদক।
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৯৭ দেখা হয়েছে

 

প্রকাশ : ১৭ জুন ২০২২(শুক্রবার) ১০:০৬ এএম

ওমর সানী ও মৌসুমীর সম্পর্কের মধ্যে যে ফারাক তৈরি হয়েছে তা সামনে এসেছিলো ডিপজলের ছেলের বিয়েতে। সেখানে মৌসুমীকে ডিস্টার্ব করার অভিযোগ তুলে জায়েদ খানকে থাপ্পড় মারেন ওমর সানী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

প্রতিক্রিয়ায় জায়েদ তাকে(ওমর সানী) পিস্তল ধরে গুলি করার হুমকি দিয়েছেন বলেও অভিযোগ ওঠে। তবে মৌসুমী এক অডিওবার্তায় পক্ষ নিয়েছেন জায়েদ খানের। এদিকে, জায়েদ খান ভালো ছেলে এবং স্বামীকে সানী ‘ভাই’ বলে সম্বোধন করে গণমাধ্যমে বার্তা পাঠান মৌসুমী। হতে থাকে রহস্যের জলঘোলা। এদিকে পিস্তল ধরার বিষয়টি নিয়ে সমিতিতেও অভিযোগ করেন ওমর সানী। জানান, জায়েদ তার সুখের সংসার ভাঙার চেষ্টা করছে। তবে তার সুখের সংসার যে আর ভাঙছে না তা বোঝা গেলো (১৬ জুন) বৃহস্পতিবার ওমর সানীর একটি ফেসবুকে করা একটি পোস্টের মাধ্যমে।

মধ্যরাতে ওমর সানীর ফেসবুকে পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, মৌসুমী এবং সানী একসাথে পরিবারের সাথে খাবার টেবিলে বসে খাবার খাচ্ছেন। টেবিলে দেখা যায় ছেলে ফারদিনসহ পরিবারের অন্যান্য সদস্যদেরও। ক্যাপশনে সানী লিখেছেন, সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য। আর ছবির নিচে সানী এবং মৌসুমীর ভক্তদের নানান সব মন্তব্য। প্রায় সবই এই যুগলের প্রতি শুভকামনা জানিয়ে, তাদের অভিনন্দিত করেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102