শিরোনাম

স্বামী-সন্তানের সঙ্গে উল্লাসে কাটছে কারিনার সপ্তাহ

বিনোদন প্রতিবেদক ।

সন্তান জন্মের আগে সাইফ আলি খান-কারিনা কাপুর খান দম্পতি ঘোষণা দিয়েছিলেন নতুন অতিথির ছবি নেটদুনিয়ায় শেয়ার করবেন না। তাকে আড়ালে রাখতে চান এ দুনিয়া থেকে। এবার দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করছেন কারিনা নিজেই। কিন্তু মুখ ঢেকে দিয়েছেন স্টিকারে। শুক্রবার (১৬ এপ্রিল) নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ছবিতে দেখা যাচ্ছে, সাইফ আলি খান তাকিয়ে রয়েছেন নতুন অতিথির দিকে। বাবার পাশে বসে ভাইকে দেখতে ব্যস্ত ছোট্ট তৈমুরও। দুই পতৌদির পরনেই নীলচে ধূসর রঙের টি শার্ট এবং সাদা রঙের প্যান্ট। তবে যার দিকে দুজনেই এত মন দিয়ে তাকিয়ে, কায়দা করে তার মুখটাই ঢেকে দিয়েছেন কারিনা। শিশুমুখের একটি ইমোজি বসিয়ে দিয়েছেন ছেলের মুখের জায়গায়। ফলে দেহের বাকি অংশ দেখা গেলেও থাকল না মুখ দর্শনের উপায়।

ছবির ক্যাপশনে কারিনা লিখেছেন, ‘আমার সপ্তাহ এভাবে কাটে। আপনাদের?

গত ২১ ফেব্রুয়ারি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কারিনা। তার পর থেকেই ক্যামেরার ঝলকানির আড়ালে রেখেছেন তাকে।

কারিনা দ্বিতীয়বার মা হলেও এই চতুর্থবার বাবা হতে চলেছেন সাইফ। অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং ও সাইফের দুই সন্তান-সারা ও ইব্রাহিম। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন সাইফ-কারিনা। তৈমুরের জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বরে। দু মাস আগেই চার পূর্ণ করেছে তৈমুর। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাসখানেকের বিরতি নিয়ে শিগগির কাজে ফিরবেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *