শিরোনাম

‘স্ফুলিঙ্গ’ ছবিতে তৌকীরের ছেলে!

বিনোদন প্রতিবেদক ।

না, তিনি অভিনয় করেননি। গানও করেননি। দৃশ্যধারণের ইউনিটেও ছিলেন না। তাহলে তৌকীর আহমেদের ছেলে আরীব করেছেন কী? এই উত্তর পেতে ‘স্ফুলিঙ্গ’ ছবির শুরু থেকে শেষ পর্যন্ত বসে থাকতে হবে! এন্ড ক্রেডিটে ধীরে ধীরে ভেসে ওঠে তার নাম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

‘স্ফুলিঙ্গ’ ছবির সংলাপগুলোর ইংরেজি সাব-টাইটেল করেছেন আরীব তৌকীর আহমেদ। এন্ড ক্রেডিটে তার নাম চমকে দিয়েছে অনেককে। তার করা সাব-টাইটেল পরীক্ষা করে দিয়েছেন কলকাতার মৌসুমী রায় চৌধুরী।

‘স্ফুলিঙ্গ’ ছবিতে তৌকীরের ছেলে!

আরীব কি কাজটি নিজে থেকেই করেছে নাকি বাবা করতে দিয়েছেন? তৌকীর আজ দুপুরে উত্তরটা দিলেন, ‘করোনাভাইরাস মহামারির কারণে আরীব কিছুটা অবসর পেয়েছে বলে আমিই কাজটা করতে দিয়েছিলাম। কিন্তু শুরুতে সে বলেছিল পেশাদার কাউকে দিয়ে করাতে। শেষ পর্যন্ত রাজি হয়েছে। কিন্তু সে জানতে চেয়েছে, কত টাকা দেবো! আমি তাকে বলেছিলাম ২০০ ডলার দেবো। তখন আরীব বলে, এত লাগবে না! যাই হোক, চূড়ান্ত করে সে পাঠালো। এরপর জানতে চাইলো, ‘টাকা দেবে না?’

‘স্ফুলিঙ্গ’ ছবিতে তৌকীরের ছেলে!

আরীব এখন দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি কি বাবার পথ ধরে চলচ্চিত্র নির্মাণে আসবে? উত্তরটা ঘুরিয়ে দিলেন তৌকীর, ‘ও দারুণ সৃজনশীল ছেলে। চলচ্চিত্র দেখতে খুব পছন্দ করে।’

‘স্ফুলিঙ্গ’ ছবিতে তৌকীরের ছেলে!

তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত দম্পতির দুই সন্তান। তাদের এক ছেলে এক মেয়ে। আরীবের ছোট বোনের নাম আরিশা আহমেদ। তারা এখন মায়ের সঙ্গে আমেরিকায় অবস্থান করছেন।

তৌকীর আহমেদ পরিচালিত সপ্তম চলচ্চিত্র ‘স্ফুলিঙ্গ’ মুক্তি পাচ্ছে আগামীকাল স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিন। পরিবেশনা সংস্থা দি অভি কথাচিত্র জানিয়েছে, রাজধানী ঢাকাসহ সারাদেশের ৩৫টি প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি।

বুধবার (২৪ মার্চ) ঢাকার পান্থপথে স্টার সিনেপ্লেক্সে আমন্ত্রিত অতিথিদের জন্য ‘স্ফুলিঙ্গ’র উদ্বোধনী প্রদর্শনী হয়েছে। তৌকীরের পাশাপাশি এই আয়োজনে ছিলেন ছবিটির অভিনয়শিল্পী শ্যামল মওলা, জাকিয়া বারী মম ও রওনক হাসান।

‘স্ফুলিঙ্গ’ ছবিতে তৌকীরের ছেলে!

স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন প্রযোজিত ছবিটিতে আরও অভিনয় করেছেন পরীমনি, আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, হাসনাত রিপন প্রমুখ। ছবিটির গান তৈরি করেছেন পিন্টু ঘোষ। অতিথি শিল্পী হিসেবে তাকে পর্দায় দেখা যাবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *