শিরোনাম

ন্যাড়া হয়ে কী বললেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা

বিনোদন প্রতিবেদক ।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মাথার চুল ছিল কোমর সমান। এখন মাথায় কোনো চুল নেই। বর্তমানে জীবনের সবচেয়ে কঠিন সময়টা কাটাচ্ছেন ঐন্দ্রিলা। কারণ, তার শরীরে বাসা বেঁধেছে ক্যানসার নামক মরণব্যাধি। নিজের বর্তমান ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই টলি অভিনেত্রী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, তার মাথায় চুল নেই। নীল টিপ ও গায়ে হলুদ পোশাকে ঝলমল করছেন ঐন্দ্রিলা। তার হাসিতে রোগের বিমর্ষতা নেই, কষ্ট নেই। ছবিটির ক্যাপশনে তিনি লিখলেন, ‘চুলেই নারীর সৌন্দর্য, আর নয়’।

ন্যাড়া হয়ে কী বললেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা

তবে এই রোগ হঠাৎ নয়, ঐন্দ্রিলার শরীরে এর আগেও থাবা বসিয়েছিল ক্যানসার। শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। দীর্ঘ চিকিৎসক পর সুস্থ হয়ে উঠেছিলেন ঐন্দ্রিলা। তারপর ফের কাজে ফেরা। চুটিয়ে চলছিল তার অভিনয় জীবন। কিন্তু হঠাৎ ছন্দপতন। ফের ক্যানসার ফিরে এসেছে ঐন্দ্রিলার শরীরে। তবে, এইবার শিরদাঁড়ায় নয়, ফুসফুসে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের ভিডিও শেয়ার করেছিলেন ঐন্দ্রিলা। নিজের রোগের কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে। কিছুদিন আগেই নিজের আরও একটি ছবি শেয়ার করেন তিনি। লম্বা চুল এলিয়ে মোবাইল হাতে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘লড়াই শুরু’।

ন্যাড়া হয়ে কী বললেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা

ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর শুনে ব্যথিত তার অনুরাগীরা। অনেকই থাকে সান্ত্বনা দিচ্ছেন। একজন লিখেছেন, ‘চুল আবার হবে, পৃথিবী চুল দিয়ে চলছে না।’ আরেকজন লিখেছেন, ‘এরপরও তোমাকে অনেক সুন্দর লাগছে। সম্পূর্ণ সুস্থ হয়ে তুমি আবার আমাদের মাঝে ফিরবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *