শিরোনাম

গ্যাংস্টার চরিত্রে অভিনয় করতে চাই : পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক ।

ঢালিউড অভিনেত্রী পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি কয়েক বছর ধরেই উপস্থাপনায় বেশ আলোচিত হয়েছেন তিনি। ৬ মার্চ থেকে দেশ টিভিতে প্রচারে আসছে ‘পূর্ণিমার আলো’। এই অনুষ্ঠানে উপস্থাপনায় থাকবেন পূর্ণিমা। সম্প্রতি উপস্থাপনাসহ কয়েকটি বিষয়ে ক্রাইম রিপোর্টার ২৪.কমের সঙ্গে কথা বলেছেন এই অভিনত্রী।

ক্রাইম রিপোর্টার ২৪.কম : ‘পূর্ণিমার আলো’ প্রস্তুতি?

পূর্ণিমা: এই অনুষ্ঠানে কারা আসবেন সেটা আগে-পরে শিডিউল অনুযায়ী দেওয়া হবে বলে আমাকে জানানো হয়েছে। প্রত্যেক পর্বের আগে গেস্টের নাম আমাকে তিনদিন আগে দেওয়া হবে। এই তিন দিনে তাদের নিয়ে স্টাডি করা, স্ক্রিপ্ট করাসহ সবকিছু মিলিয়ে আমরা অ্যাপিসোডগুলো করবো।


ক্রাইম রিপোর্টার ২৪.কম : ‘পূর্ণিমার আলো’র দর্শক টিভিতে নাকি ইউটিউবে বেশি হবে?

পূর্ণিমা: আমার অনুষ্ঠানটি হবে শনিবার। সাধারণত এই দিনে অনেকেরই ছুটি থাকে। আমি যদি কাজটি ভালোভাবে করতে পারি, যদি দেশ টিভির পর্দায় সেভাবে সাড়া পাই তখন অবশ্যই মানুষ টিভিতে অনুষ্ঠানটি দেখবে। আর যারা অনুষ্ঠানটি মিস করবেন; তাদের জন্যই ইউটিউব রাখা।


ক্রাইম রিপোর্টার ২৪.কম : ওটিটি মাধ্যমের জন্য কি কাজ করছেন?

পূর্ণিমা: অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় ওয়েব ফিল্ম করছি। এটা আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা। কারণ সিনেমা, নাটক, সিরিয়াল ও উপস্থাপনাসহ সবকিছুই হয়ে গেছে। এটা একটা নতুন কিছু হচ্ছে আমার জন্য। কস্টিউমের জন্য আলাদা ডেট নিতে হচ্ছে, শুটিং স্পটের জন্য আলাদা ডেট দিতে হচ্ছে এবং যেখানে আমরা শুটিং করবো সেখানে আগের দিন গিয়ে রিহারসেল দিতে হচ্ছে। তার মানে আমাকে শুটিংয়ের চেয়ে প্রস্তুতির টাইমটা বেশি নিতে হচ্ছে। আসলে কাজগুলো এইরকমই হওয়া উচিৎ। মুখস্থ করার জন্য আমাকে স্ক্রিপ্ট দেওয়া হয়েছে। যাতে সবকিছু আমার নলেজে থাকে। গল্পটি আমার কাছে ভালো লেগেছে। আশাকরি দর্শকদেরও ভালো লাগবে।


ক্রাইম রিপোর্টার ২৪.কম : পূর্ণিমা কি পরিচালক হবে?

পূর্ণিমা: আমি পরি হতে চাই। কিন্তু চালক হতে চাই না। অর্থাৎ পরিচালক হতে চাই না। পরিচালনার জন্য যে শিক্ষা ও যোগ্যতা দরকার সেটা আমার মধ্যে নাই। কেনো? আপনি আমাকে সব ধরণের কাজে চাচ্ছেন কোনো? আমি তো অভিনয়ই ঠিকমতো করতে জানি না। অভিনয়ে বিভিন্ন ক্যারেকটারে আমাকে মানুষ ভিন্নভাবে দেখুক আমি সেটাই চাই।


ক্রাইম রিপোর্টার ২৪.কম : কোন চরিত্রটি এখনো করা হয়নি?

পূর্ণিমা: আমি নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চাই। এটা আমি সব সময়ই বলে এসেছি। সুইট, ভদ্র, ভালো মেয়ে এগুলো থেকে বেরিয়ে অন্য কোন ট্রাকে গ্যাংস্টার ও অন্যকিছু চরিত্রে অভিনয় করতে চাই। অথবা পুলিশের কোন রোল। সত্য কোন ঘটনা নিয়ে সাহসী কোন ঘটনা নিয়ে কাজ করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *