শিরোনাম

পিলখানা হত্যাকাণ্ড নিয়ে জনমনে বিভ্রান্তি আছে : জিএম কাদের

বিশেষ প্রতিবেদক ।

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, পিলখানা হত্যাকাণ্ড নিয়ে জনমনে কিছুটা বিভ্রান্তি আছে। সরকারের পক্ষ থেকে তদন্ত সংস্থার রিপোর্ট প্রকাশ করা হলে এই হত্যাকাণ্ড নিয়ে সাধারণ মানুষের সন্দেহ ও বিভ্রান্তি দূর হবে। তাছাড়া শহীদদের নিকট আত্মীয়রাও বুঝতে পারবেন কোন প্রেক্ষিতে তাদের স্বজনরা নির্মমভাবে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। এটা শহীদ পরিবারের জন্য সান্ত্বনাও হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বৃহস্পতিবার বনানী সামরিক কবরস্থানে পিলখানা ট্র্যাজেডিতে নিহত শহীদ সেনা কর্মকর্তাদের কবরে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি সাংবাদিকদের একথা বলেন।

জিএম কাদের বলেন, প্রতিটি ষড়যন্ত্রের সাথে কিছু মানুষ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকে। তাই পিলখানা ট্র্যাজেডিতে পরোক্ষভাবে কেউ জড়িত থাকলে তাদেরও বিচারের আওতায় আনতে সরকারের প্রতি দাবি জানান তিনি।

উচ্চ আদালতে বিচারাধীন মামলায় হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তি হবে এমন আশাবাদ প্রকাশ করেন তিনি। এসময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাপার প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী। জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান, ভাইস-চেয়ারম্যান শাহরিয়ার আসিফ, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন ও সাইফুল ইসলাম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *