শিরোনাম

‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’

সাংস্কৃতিক প্রতিবেদক ।

না ফেরার দেশে চলে গেছেন ঢালিউডের কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান। ২০ ফেব্রুয়ারি সকালে মৃত্যুর হলে ওই দিন বাদ আসর জুরাইন কবরস্থানে তাকে দাফন করা হয়। গুণী এ অভিনেতার মৃত্যু মেনে নিতে পারছেন না তার সহকর্মীরা। এটিএম শামসুজ্জানের সাথে কাটানো স্মৃতিগুলো যে সবাইকে নাড়া দিচ্ছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সোমবার রাতে দৈনিক ইত্তেফাকের অনলাইন ইনচার্জ জনি হকের সঞ্চালনায় ‘টুনাইট শো লাইভ’-এর অতিথি ছিলেন চিত্রনায়ক আসিফ নূর। এ সময় কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে নিয়ে স্মৃতিচারণ করেন তিনি।

তিনি বলেন, ‘আমি ভাগ্যবান যে যাদের সঙ্গে আমি কাজ করি তারা সবাই আমাকে প্রচণ্ড ভালোবাসেন। তাদের মধ্যে এটিএম শামসুজ্জামান ছিলেন অন্যতম। ওনার সঙ্গে ‘এক পৃথিবী প্রেম’ ছবি করার পর উনি আমাকে যে ভালোবাসা দিয়েছে তা আমি জীবনেও ভুলতে পারবোনা। ওনার সাথে আমার মাঝে মধ্যে ফোন কথা হতো। ওনার বাসার পাশে আমার একটি হাসপাতাল আছে; কিছু হলেই তিনি আমাকে ফোন দিতেন। আমার সাথে আলোচনা করতেন। কিংবা আমার হাসপাতালে যেতেন। যখন শুনলাম যে উনি মারা গেছেন তখন খুব কষ্ট পেয়েছি। এটা আসলেই খুব দুঃখজনক বিষয় যে আমরা দিনে দিনে আমাদের অবিভাবকদের হারাচ্ছি। আমরা অভিভাবকহীন হয়ে পড়ছি। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুঃসময় পার করছে তার মধ্যে আবার এই গুণী ব্যক্তিদের চলে যাওয়া আসলেই আমাদের জন্য খুব দুঃখময়।’

‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’

গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে শাহীন সুমন পরিচালিত আসিফ নূরের নতুন সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। এ ছবিতে আরও অভিনয় করেছেন অধরা খান ও সুমিত সাহা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *