শিরোনাম

ক্রিকেটাররা মাঠে নামলেই শ্রাবণ্য-নীল হাজির!

বিনোদন প্রতিবেদক ।

এই সময়ের তরুণ উপস্থাপকদের মধ্যে অন্যতম শ্রাবণ্য তৌহিদা ও নীল হুরের জাহান। সাধারণ অনুষ্ঠানের পাশাপাশি খেলাধুলা বিষয়ক অনুষ্ঠানের সঙ্গেও তাদের রয়েছে ঘনিষ্ঠ যোগ। খোলার মাঠ, কিংবা স্টুডিও, দুই জায়গাতেই সাবলীল তারা। খেলার সঙ্গে জুড়ে যাওয়া এই দুই উপস্থাপিকা এবার আসছেন নাগরিক টিভিতে। এই স্যাটেলাইট চ্যানেলে সম্প্রচার হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

চলতি মাসে ও আগামী মাসে বাংলাদেশের বিরুদ্ধে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। জমকালো এই আয়োজন নাগরিক টিভিতে উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা ও নীল হুরের জাহান। ক্রিকেট সিরিজ প্রচারের সময় নাগরিক টিভিতে থাকবে ক্রিকেট বিষয়ক তিনটি অনুষ্ঠান।

অনুষ্ঠানগুলো হলো- ‘ক্রিকম্যানিয়া’, ‘ক্রিক এক্সপ্রেস’ ও ‘ক্রিকবাজ’।

নাগরিক টিভিতে ক্রিকেট-উপস্থাপনা নিয়ে দুজনই উচ্ছ্বসিত। শ্রাবণ্য বলেন, ‘খুবই ভালো লাগছে বাংলাদেশের হোম সিরিজ উপস্থাপনা করবো ভেবে। আরো ভালো লাগছে নাগরিক টিভির দর্শকদের ভালোবাসা পাবো ভেবে।’

নীল জানান, ‘ক্রিকেট মানেই সারাদেশের ভালোবাসা। আশা করি, অসাধারণ অভিজ্ঞতা হবে।’

চলমান সফরে বাংলাদেশের বিরুদ্ধে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজটি সরাসরি সম্প্রচার করবে নাগরিক টিভি। একই সঙ্গে সিরিজটি সম্প্রচার করবে টি-স্পোর্টসও।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ১ম ওয়ান ডে অনুষ্ঠিত হবে ২০ জানুয়ারি, মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। ২য় ওয়ান ডে অনুষ্ঠিত হবে ২২ জানুয়ারি, মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে ৩য় ওয়ান ডে। ৩-৭ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ১ম টেস্ট। ১১-১৫ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ২য় টেস্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *