শিরোনাম

চৌদ্দগ্রামে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, ধর্ষক গ্রেফতার

কুমিল্লা অফিস । চৌদ্দগ্রাম প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরীর ছয় মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় ধর্ষক আলাউদ্দিনকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল হোসেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

জানা গেছে, গ্রেফতারকৃত ধর্ষক আলাউদ্দিন উপজেলার বাতিসা ইউনিয়নের পূর্ব আটগ্রামের মৃত আলী আক্কাসের পুত্র। গত বছরের ১৮ জুলাই পূর্ব আটগ্রামের ওই কিশোরী তার ছোট বোনকে নিয়ে বাড়ির পাশের আলাউদ্দিনের দোকানে কাজল কিনতে যায়। এ সময় আলাউদ্দিন তার ছোট বোনকে একটি চুলের ব্যান দিয়ে বের করে দেয়। এরপর দোকানের দরজা বন্ধ করে ওই কিশোরীকে ধর্ষণ করে। এরপরও নিজ বসত ঘরে নিয়ে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে আলাউদ্দিনের বিরুদ্ধে।

এ ঘটনার পর আলাউদ্দিন ওই কিশোরীকে প্রাণনাশের হুমকি দেয়ায় সে এ বিষয়ে পরিবারের কাউকে কিছুই জানায়নি। আস্তে আস্তে কিশোরীর নানাবিধ শারীরিক সমস্যাসহ পেট বেড়ে যাওয়ায় গত ১১ জানুয়ারি (সোমবার) চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারকে দেখানো হয়। পরীক্ষা-নিরীক্ষার পর ডাক্তার ওই কিশোরীকে ২৪ সপ্তাহ এক দিনের অন্তঃসত্ত্বা বলে জানায়।

পরে ঘটনাটি জানার পরপরই থানায় মামলা করেন কিশোরীর বাবা কুদ্দুস। পুলিশ মামলা গ্রহণের কিছুক্ষণের মধ্যেই অভিযুক্ত ধর্ষক আলাউদ্দিনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। পরে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *