শিরোনাম

ইন্দোনেশিয়ার বিধ্বস্ত বিমানের সব আরোহীর মৃত্যুর শঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক ।

ইন্দোনেশিয়ার ৬২ জন যাত্রীসহ একটি বোয়িং ৭৩৭ বিমান বিধ্বস্তের ঘটনায় সকল আরোহীর মৃত্যুর শঙ্কা করছেন দেশটির কর্তৃপক্ষ। ইতোমধ্যে বিধ্বস্ত বিমানের দুর্ঘটনাস্থলের সন্ধান মিলেছে। সেইসঙ্গে মিলেছে বিমানের ধ্বংসাবশেষ এবং যাত্রীর দেহাংশ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

প্রতিবেদনে বলা হয়েছে, বিমান উড্ডয়নের চার মিনিটের মধ্যে বিধ্বস্ত হয়ে সমুদ্রে নিমজ্জিত হয়েছে। তাই দেশটির কর্তৃপক্ষের শঙ্কা, বিমানের সব আরোহীর বেঁচে থাকার সম্ভাবনা নেই।

ইন্দোনেশিয়ার জাতীয় অনুসন্ধান ও উদ্ধারকারী সংস্থার প্রধান এয়ার মার্শাল বাগুস পুরুহিতো বলেছেন, আমরা দুটি পয়েন্ট থেকে সংকেত পেয়েছি। সেটা ব্ল্যাক বক্স হতে পারে।

জাকার্তা পোস্টের খবরে বলা হয়েছে, রাজধানী জাকার্তার কাছাকাছি জাভা সাগর থেকে দেহাংশ, পোশাকের টুকরা এবং ধাতব বস্তু পাওয়া গেছে।

এদিকে মেট্রো টিভিকে জাকার্তা পুলিশের মুখপাত্র ইউস্রি ইউনুস বলেন, সকালে আমরা দুইটি ব্যাগ পেয়েছি। এরমধ্যে একটিতে যাত্রীর জিনিসপত্র এবং অন্যটিতে দেহাংশ।

ইন্দোনেশিয়ার বিধ্বস্ত বিমানের সব আরোহীর মৃত্যুর শঙ্কা

দেশটির পক্ষ থেকে বলা হয়েছে, ওই বিমানের ৬২ জন যাত্রীর সবাই ইন্দোনেশিয়ান। এরমধ্যে ১০ জন শিশু রয়েছে।

গতকাল শনিবার শ্রীভিজায়া এয়ারের বিমানটি রাজধানী জাকার্তার বিমানবন্দর ত্যাগের পরই বিমানের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। বিমানটি পশ্চিম কালিমান্তান প্রদেশের পন্টিয়ানাক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিল।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : বিবিসি, জাকার্তা পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *