শিরোনাম

ফতুল্লায় নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১


নারায়ণগঞ্জ অফিস । ফতুল্লা প্রতিনিধি

ফতুল্লায় এক তরুণী নৃত্যশিল্পীকে (২৪) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে ধর্মগঞ্জ ডালডা কলোনি এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণী বাদি হয়ে মামলা করলে পুলিশ একজনকে গ্রেফতার করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

গ্রেফতার ব্যক্তির নাম ফজলে রাব্বি (২৫)। রাব্বি ধর্মগঞ্জ ডালডা কলোনির মৃত আহসান উল্লাহর বাড়ির শাহাবুদ্দিন শেখের ছেলে। মামলার অন্য আসামি একই এলাকার মৃত আহসান উল্লার ছেলে কামরুল (২৩)। তিনি পলাতক রয়েছেন।

মামলার এজাহারে জানা যায়, ধর্ষণের শিকার তরুণী ফতুল্লার পঞ্চবটীর একটি এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় কাজ ও পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবে জীবিকা নির্বাহ করতেন। গত বৃহস্পতিবার রাতে একটি অনুষ্ঠানে শরীফ নামে এক ড্যান্স মাস্টারের আমন্ত্রণে তার এক বান্ধবীকে সঙ্গে নিয়ে যান। পঞ্চবটীর ধর্মগঞ্জ ডালডা কলোনিতে জনৈক রাসেলের ওই বাড়িতে নৃত্য পরিবেশন করতে গেলে অভিযুক্তরা তাকে পালাক্রমে ধর্ষণ করেন। বিষয়টি টের পেয়ে তার বান্ধবী ৯৯৯ এ ফোন করে বিষয়টি অবগত করলে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে নৃত্যশিল্পীকে উদ্ধারসহ একজনকে আটক করে। তবে পালিয়ে যায় অন্যজন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, অন্যজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভুক্তভোগী তরুণীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *