শিরোনাম

বিজয়ের মাসে স্বাভাবিক গতি পাচ্ছে সিনেমার মুক্তি

বিনোদন প্রতিবেদক ।

অবশেষে স্বাভাবিক হতে শুরু করেছে ছবি রিলিজের সংখ্যা। করোনা মহামারির কারণে বন্ধ থেকে প্রায় ৮ মাস পর সিনেমা হল খোলার নির্দেশ দেয় তথ্য মন্ত্রণালয়। সিনেমা প্রদর্শন শুরু হয় ১৬ অক্টোবর থেকে। সিনেমা হল খুললেও নতুন বড় বাজেটের কোনো সিনেমা মুক্তিতে আগ্রহ দেখা যায়নি প্রযোজক, পরিচালক কারো।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সিনেমা হল খোলার পর প্রত্যাশা ছিল ধীরে ধীরে বড় বাজেটের ভালো সিনেমাগুলো মুক্তি পাবে। কিন্তু গত ২ মাসে কোনো মানসম্মত নতুন ছবি মুক্তি পায়নি। সুপারহিট পুরনো বাংলা সিনেমাগুলো দিয়েই সচল রাখতে হয়েছে সিনেমা হল। কিছুদিন আগে মুক্তি পেয়েছিল ‘ঊনপঞ্চাশ বাতাস’ নামের একটি সিনেমা। খুব বেশি সিনেমা হলে মুক্তি পায়নি এই ছবিটি।

এদিকে স্বস্তির খবর হলো বিজয়ের মাস ডিসেম্বরে অনেকগুলো ছবি মুক্তির তালিকায় রয়েছে। আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। সিয়াম, পরীমনি, চম্পা ও আলমগীর অভিনীত ছবিটি চলতি বছরের মার্চে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে এতদিন মুক্তি পায়নি।

মুক্তির তালিকায় আরো রয়েছে তানভীর মোকাম্মেল পরিচালিত ‘রূপসা নদীর বাঁকে’ নামের একটি ছবি। একজন বামপন্থী নেতার জীবনী নিয়ে ছবির গল্প। ছবিতে অভিনয় করেছেন জাহিদ হোসেন শোভন, খাইরুল আলম সবুজ ও নাজিবা বাশারসহ অনেকেই। এই ছবি দুটি মুক্তির জন্য চূড়ান্ত হয়ে আছে। মুক্তির তালিকায় আরো রয়েছে সেলিম খান পরিচালিত ‘টুঙ্গি পাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবি। এই ছবিতে অভিনয় করেছেন দীঘি ও শান্ত খান। অন্যদিকে বিজয় দিবস উপলক্ষে চ্যানেল আইতে প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে বাপ্পী ও অপু বিশ্বাস অভিনীত নতুন ছবি ’প্রিয় কমলা’। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এই ছবির গল্প একজন বীরাঙ্গনা ও মুক্তিযোদ্ধাদের নিয়ে।

এদিকে বিজয় দিবসের রাতেই মুক্তি পাচ্ছে শাকিব খান, মাহিয়া মাহী ও স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু অভিনীত ‘নবাব এলএলবি’ নামের ছবিটি। ওটিটি প্লাটফর্ম আই থিয়েটার অ্যাপে মুক্তি পাবে ছবিটি। এই ছবির মাধ্যমেই প্রথমবার কোনো অ্যাপে বাংলাদেশের ছবি মুক্তি পাবে। নবাব এলএলবি পরিচালনা করেছেন অনন্য মামুন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *