শিরোনাম

বিএনপি নয়, গোটা দেশ ভয়াবহ দুঃসময় কাটাচ্ছে : বিএনপি মহাসচিব

নিজস্ব প্রতিবেদক ।

শুধু বিএনপি নয়, গোটা দেশ ও দেশের মানুষ আজ একটা ভয়াবহ দুঃসময় অতিক্রম করছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া অন্যায়ভাবে কারাগারে রয়েছেন। আমাদের ৩৫ লাখ মানুষ মিথ্যা মামলার আসামি। শত শত কর্মী, সহযোগীকে হত্যা ও গুম করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সোমবার রাতে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ভার্চুয়াল বিজ্ঞান মেলার ‘গ’ বিভাগের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানে ভার্চুয়াল আলোচনায় যুক্ত হয়ে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, একদিকে যেমন বিজ্ঞানচর্চার মধ্য দিয়ে এগোতে হবে, অন্যদিকে রাজনৈতিক ও গণতান্ত্রিক চর্চার মধ্য দিয়ে আমাদের সামনে এগোতে হবে। তরুণ ও যুবকদের মধ্যে রাজনৈতিক সচেতনতা আরো বৃদ্ধি করতে হবে। অনুষ্ঠানে মাসরুর চৌধুরী, রকীন হাসান প্রত্যয়, নাহিদ চৌধুরী, সাবাব তাসরিফ জামান, আবদুল মান্নান, সোহাগ সরকার, সুরাইয়া আখতার মৌসুমী ও জান্নাতুল নওরীন উর্মি প্রমুখ প্রতিযোগী তাদের প্রণীত মডেল প্রকল্পের প্রস্তাবনা তুলে ধরেন। ভার্চুয়াল মেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবায়দা রহমান উপস্থিত ছিলেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *