শিরোনাম

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনের এক বছর পর মঙ্গলবার ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অনুমোদনের পর সন্ধ্যায় এ কমিটি ঘোষণা করা হয়। জেলার চান্দিনা উপজেলা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে গত বছরের ৯ ডিসেম্বর সম্মেলন শেষে রাতে ঢাকায় এসে সভাপতি হিসেবে ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক হিসেবে রোশন আলী মাস্টারের নাম ঘোষণা করা হয়েছিল।

মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে ১১ জনের নাম ঘোষণা করা হয়। তারা হলেন- সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা, অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, অ্যাড. নিজামুল হক, সাংবাদিক শাহজাহান, অধ্যাপক ড. আবদুল মান্নান জয়, আবদুল মতিন মুন্সী, হানিফ সরকার, শেখ আবদুল আউয়াল, বশিরুল আলম মিয়াজী, মাইনুল হোসেন ও আবু নাসের। কমিটিতে যুগ্ম সম্পাদক পদে শ্রী বাসুদেব ঘোষসহ ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে হুমায়ুন কবিরসহ ৩ জন, অন্যান্য সম্পাদক পদে ২০ জন এবং কার্যকরী সদস্য পদে কুমিল্লা উত্তর জেলার ৫টি সংসদীয় আসনের দলীয় সংসদ সদস্য যথাক্রমে অধ্যাপক আলী আশ্রাফ, মেজর (অব.) সুবিদ আলী ভূঁইয়া, ইউসুফ আবদুল্লাহ হারুন, সেলিমা আহমেদ, রাজী মো. ফখরুল ও জেলার সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারসহ ৩৬ জনের নাম ঘোষণা করা হয়েছে।

রাত ৯টার দিকে কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক¦ রোশন আলী মাস্টার জানান, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মঙ্গলবার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন। এ কমিটি দলের সাংগঠনিক কর্মকাণ্ড আরও বেগবান করতে কাজ করে যাবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *