শিরোনাম

‘১০ বছর প্রেম করে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিল বাবর’

ক্রীড়া প্রতিবেদক ।

পাকিস্তানের উদীয়মান ব্যাটসম্যান, ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে এবার এক বিস্ফোরক অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি নিয়ে হাজির হয়েছেন তার দেশেরই এক নারী। তার দাবী, বাবর আজম তাকে বিয়ের মিথ্যা প্রলোভন দেখিয়েছিলেন এবং ১০ বছর ধরে তার সঙ্গে মেলামেশা করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছেন বাবর। সেখানে তারা টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবেন। তার অবর্তমানে আচমকা পাকিস্তানের লাহোরে সংবাদ সম্মেলন করে এই বিস্ফোরক অভিযোগ তোলেন হামিজা মুখতার নামে সেই নারী। গতকাল শনিবার (২৮ নভেম্বর) তিনি দাবী করেন, বাবর আজম যখন কঠিন সময় পার করছিল, তখন মানসিক ও আর্থিকভাবে বেশ কয়েককার সাহায্য করেছেন তিনি।

রামিজা মাখতুম বলেন, বড় তারিকা হওয়ার আগ থেকেই বাবরের সঙ্গে তার সম্পর্ক। ১০ বছর ধরে তাদের সম্পর্ক বিদ্যমান। এই সময়ে বেশ কয়েকবার শারীরিক সম্পর্কেও জড়িত হয়েছেন তারা। তাকে বিয়ের প্রলোভনও দিয়েছিলেন বাবর।

তিনি বলেন, বাবার ও তিনি ছিলেন স্কুল বন্ধু। তাছাড়া তাদের বসতবাড়িও কাছাকাছি ছিল। ২০১০ সালে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বাবর। এরপরেই মত পাল্টে যায় পাকিস্তান ক্রিকেটারের।

বাবরের বিরুদ্ধে এই নারীর অভিযোগে কিন্তু পাকিস্তান ক্রিকেট এখন তোলপাড়। বিশ্লেষকদের মতে, পাকিস্তান ক্রিকেটের সম্মানহানির ক্ষেত্রে এটা ভুমিকা রাখবে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) যদি কোনো অ্যাকশন না নেয়, তাহলে পরিস্থিতি জটিল হয়ে যেতে পারে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *