শিরোনাম

নিউজিল্যান্ডে আইসোলেশন মানছেন না পাক ক্রিকেটাররা, ৬ জনের করোনা

ক্রীড়া প্রতিবেদক ।

নিউজিল্যান্ড সফরে থাকা পাকিস্তানের ৩৪ জন ক্রিকেটারের মধ্যে ছয়জনের দেহে প্রাণঘাতী করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে । বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয়। এদিকে আইসোলেশন না মানায় পাকিস্তান ক্রিকেট দলকে চূড়ান্ত সতর্কবার্তা দিয়েছে নিউজিল্যান্ড সরকার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয় বৃহস্পতিবার জানায় যে, সফরে আসা পাকিস্তান দলের সকল সদস্যদের করোনা টেস্ট করা হয়েছে। এদের মধ্যে ছয়জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে।

নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে আরো বলা হয়, পুরো দলটিকে চূড়ান্ত সতর্কতা দেওয়া হয়েছে। নিউজিল্যান্ডে খেলাধুলা করতে আসা একটি বিশেষ সুযোগ, তবে এর জন্য দলগুলোকে জনগণ এবং স্টাফদের সুরক্ষিত রাখার জন্য আমারদের নিয়মগুলি মেনে চলতে হবে,

করোনা শনাক্ত হওয়ার পর ওই ক্রিকেটারদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

তিন টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে মঙ্গলবার ক্রাইস্টচার্চ পৌঁছায় পাকিস্তান দল। নিউজিল্যান্ড সফরে তিন টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। এর আগে শনিবার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসলেও জ্বর থাকায় ৩৫ সদস্যের দল থেকে বাদ পড়েন পাকিস্তানি ওপেনার ফখর জামান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *