শিরোনাম

শুভ্র হত্যাকারীরা যত শক্তিশালীই হোক, কেউ রেহাই পাবে না : শরীফ আহমেদ এমপি

ময়মনসিংহ অফিস । গৌরীপুর প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, বিআরডিবি’র চেয়ারম্যান ও গৌরীপুর পৌরসভার মেয়র প্রার্থী সন্ত্রাসীদের হামলায় নিহত মাসুদুর রহমান শুভ্র’র স্মরণসভার প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, শুভ্র হত্যাকারীরা যত শক্তিশালীই হউক, কেউ রেহাই পাবে না। শুভ্র হত্যাকারীদের উপযুক্ত আইনের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি ফাঁসি নিশ্চিত করা হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

গৌরীপুর উপজেলা আওয়ামী লীগ ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার (৩০ অক্টোবর) শহরের ধান মহালে বিশাল শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শোক সভায় উপজেলার ১০টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকমী সভায় যোগদান করেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবু বিধূ ভূষণ দাসের সঞ্চালনায় শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এমপি, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ কদ্দুস, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফ হাসান অনু, দপ্তর সম্পাদক দীন ইসলাম ফখরুল, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভাসানী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক মুর্শেদুজ্জামান সেলিম, ঢাবি ছাত্রলীগ সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, নিহত শুভ্রর চাচা ও সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আঃ মুন্নাফ, মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল হাশিম, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবিএম নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগ নেতা রৌশন সারোয়ার সজির, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন, গৌরীপুর সরকারী কলেজের সাবেক ছাত্রনেতা ও ভিপি মাহফুজুল্লাহ মাহ্ফুজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও সরকারি কলেজের সাবেক ভিপি মাহাবুবুল হক শাহীন, সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা আবু কাউছার চৌধুরী রন্টি, সরকারি কলেজের সাবেক জিএস মাজহারুল ইসলাম টুটুল প্রমুখ।

উল্লেখ্য যে, গত ১৭ অক্টোবর রাতে শহরের মধ্যবাজার পানমহালে একদল সন্ত্রাসী শুভ্রসহ তার দুই সহযোগীকে কুপিয়ে গুরুতর আহত করে। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ওইদিন রাতে শুভ্রর মৃত্যু হয়। এ ঘটনায় নিহত শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে ১৯ অক্টোবর গৌরীপুর থানায় উপজেলা বিএনপির (একাংশের) যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নাম উল্লেখসহ ১৪ জন ও অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা করে। গৌরীপুর থানা পুলিশ ও ডিবি পুলিশ ইতিমধ্যে মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান রিয়াদসহ ৬ জনকে গ্রেফতার করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *