শিরোনাম

৩-১ গোলে বার্সার বিপক্ষে রিয়ালের জয়

ক্রীড়া প্রতিবেদক ।

বার্সেলোনার ঘরের মাঠ ন্যুক্যাম্পে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো ম্যাচে বার্সার বিপক্ষে ৩-১ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। কাঁটায় কাঁটায় ৯০ মিনিটে লুকা মদরিচের গোলে চূড়ান্ত জয়ে পৌঁছায় রিয়াল মাদ্রিদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

মাত্র ৫ মিনিটে করিম বেনজেমার থ্রু থেকে গোল করে দিনটিকে রিয়ালের বলেই যেন পূর্বাভাস দেন ফেদে ভালভার্দে। কিন্তু তিন মিনিট পর জর্ডি আলবার পাসে গোল করে বার্সাকে সমতায় ফেরান আনসু ফাতি। এরপর ৬৩ মিনিটের গোলই ম্যাচের গতিটা ঘুরিয়ে দেয় রিয়ালের দিকে। যদিও পেনাল্টি দিয়েই একধাপ এগিয়ে যায় রিয়াল। যদিও নিজেদের মাঠে পর দুই ম্যাচে পরাজিত রিয়ালের জন্য এই ক্লাসিকোটা ছিল এক অগ্নিপরীক্ষা।

রামোসহীন যে রক্ষণ শাখতারের ম্যাচে ভুগিয়েছে, সেই রক্ষণই দুর্ভেদ্য। অধিনায়ক ফিট হয়ে ফিরতেই রিয়াল অন্যরকম। অনেক আক্রমণের সেতু হিসেবেও কাজ করেছেন রামোস।

এদিকে খেলার বাকি যখন মাত্র ১০ মিনিট, বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান তিন খেলোয়াড় বদলান একসঙ্গে। ফাতি, বুসকেটস ও পেদ্রোকে বদলে নামেন ডেম্বেলে, গ্রিজমান ও ত্রিঙ্কাওকে। প্রশ্নবিদ্ধ ফিটনেস নিয়ে একাদশে খেলা আলবাকে তুলে শেষদিকে নামান আরেক ফরোয়ার্ড ব্রাথওয়েটকে। পাঁচ ফরোয়ার্ডেও কাজ হয়নি। গোলের জন্য মরিয়া হয়ে এমনটা করা যেতেই পারে। তবে প্রশ্নটা খেলোয়াড় বদলানোর সময় নিয়ে। পাল্টা আক্রমণে বেসামাল বার্সেলোনাকে ৯০ মিনিটে খেতে হয়েছে তৃতীয় গোল।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *