শিরোনাম

বাড়ি থেকে কাজের সময়সীমা বাড়ালো আমাজন

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিশ্বের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম আমাজন তাদের কর্মীদের ঘরে বসে কাজ করার যে সুযোগ দিয়েছিলো তার সময়সীমা বাড়িয়েছে। মঙ্গলবার কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয়েছে যে, ২০২১ সালের জুন মাস পর্যন্ত বাড়ি থেকেই কাজ করতে পারবেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

একটি বিবৃতিতে আমাজনের এক মুখপাত্র বলেন, যে সব কর্মীরা এমন দায়িত্বে রয়েছেন যেগুলো বাড়ি থেকে কার্যকরভাবে সম্পন্ন করা যায় তারা ৩০ জুন, ২০২১ সাল পর্যন্ত এটি চালিয়ে যেতে পারেন।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে আমাজনের ১৯ হাজারের বেশি কর্মীর দেহে করোনা শনাক্ত হয়। এই ঘটনার তিন সপ্তাহের কম সময়ের মধ্যেই বাড়ি থেকে কাজের সময়সীমা বাড়াল আমাজন।

এর আগে করোনা ভাইরাসের বৈশ্বিক মহামারির কারণে জানুয়ারি পর্যন্ত কর্মীরা বাড়ি থেকে কাজ করতে পারবেন বলে জানিয়েছিল আমাজন।

করোনা ভাইরাসের বৈশ্বিক মহামারির কারণে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার কর্মীদের অনির্দিষ্টকালের জন্য বাড়ি থেকে কাজ করার অনুমতি দিয়েছে। আরেক জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকও তাদের কর্মীদের ২০২১ সালের জুলাই পর্যন্ত বাড়ি থেকে কাজ করার অনুমতি দিয়েছে । এছাড়া প্রযুক্তি জায়ান্ট গুগলও কর্মীদের বাড়ি থেকে কাজের সময়সীমা বাড়িয়েছে। কোম্পানিটি ২০২১ সালের জুন মাস পর্যন্ত তাদের কর্মীদের বাড়ি থেকে কাজ করার অনুমতি দিয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *