শিরোনাম

সিনহা হত্যা মামলা বৈধতা চ্যালেঞ্জে করা রিভিশন মামলার পূর্ণাঙ্গ শুনানি ১০ নভেম্বর


জেলা প্রতিনিধি, কক্সবাজার ।

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার চলমান বিচারিক কার্যক্রমকে বেআইনি ও অবৈধ দাবি করে আসামি পক্ষের করা ফৌজদারি রিভিশন মামলার পূর্ণাঙ্গ শুনানির জন্য আগামী ১০ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। মঙ্গলবার সিনহার বোন শারমিন শাহরিয়ারের পক্ষে সময়ের আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল এ আদেশ দেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এর আগে পরিদর্শক লিয়াকতের পক্ষে সিনিয়র আইনজীবী এড. মাসুদ সালাহউদ্দিন সিনহার বোন শারমিন শাহরিয়ারের করা মামলার বৈধতা নিয়ে সংক্ষিপ্ত শুনানি করেন। পরে শারমিন শাহরিয়ারের পক্ষে শুনানির জন্য সময়ের আবেদন করা হয়। আগামী ১০ নভেম্বর সিনহা হত্যা মামলার বাদী শারমিন শাহরিয়ারের উপস্থিতিতে পূর্ণাঙ্গ শুনানির দিন ধার্য করেন আদালত।

শারমিন শাহরিয়ারের পক্ষে সিনিয়র আইনজীবী এড মোহাম্মদ মোস্তফা, পাবলিক প্রসিকিউটর পিপি অ্যাড ফরিদুল আলমসহ সিনিয়র আইনজীবীরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট ফরিদুল আলম জানান, মেজর সিনহা হত্যা মামলার বাদী ও সিনহার বোন ঢাকায় থাকেন। তিনি অসুস্থতার কারণে আদালতে আসতে পারেননি। তাই বাদীপক্ষের আইনজীবী সময়ের আবেদন করেন। এ কারণে বিচারক মামলার সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আগামী ১০ নভেম্বর দিন ধার্য করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *