শিরোনাম

বাড়ি থেকে কাজ করে ক্লান্ত মাইক্রোসফটের সিইও

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।

বাড়ি থেকে কাজ করতে গিয়ে একেবারে ক্লান্ত হয়ে পড়েছেন মাইক্রোসফটের প্রধান নির্বাহী কর্মকর্তা সত্য নাদেলা । মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নালে দেওয়া এক সাক্ষাতকারে তিনি এমনটি জানিয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তার মতে , এভাবে বাড়ি থেকে কাজ করতে গিয়ে পুরো দিনই তার ঘুম পাচ্ছে এবং ক্লান্ত হয়ে পড়ছেন। তিনি বিশেষত দোষারোপ করেছেন ভিডিও কলকে, তার জন্য অনেক বেশি মনসংযোগ লাগছে এবং লোকজনকে ক্লান্ত করে দিচ্ছে।

সাক্ষাৎকারে নাদেলা বলেছেন, সকালে প্রথমেই ৩০ মিনিট ধরে ভিডিওতে মিটিং করলে আপনি ক্লান্ত হয়ে পড়বেনই কারণ ভিডিওর দিকে তাকিয়ে মনঃসংযোগ করার প্রয়োজনে।

নাদেলার মন্তব্য এমন সময় এলো যার একদিন আগে মাইক্রোসফট জানিয়েছে, তার কর্মীদের স্থায়ীভাবে বাড়ি থেকে কাজ করার অনুমতি দেবে। বর্তমানে বিশ্বের অন্যান্য সংস্থার মতই এই করোনা সংকটে মাইক্রোসফট কর্মীদের দিয়ে বাড়িতে থেকেই কাজ চালাচ্ছে। গুগল ফেসবুকের মতো বড় প্রযুক্তি সংস্থা যতদিন পারছে এই রকম করোনা সংক্রমণ কালে বাড়ি থেকেই কাজ করিয়ে নিতে চাইছে। গুগল সিইও সুন্দর পিচাই সম্প্রতি জানিয়েছেন, কর্মীরা পরের গ্রীষ্ম পর্যন্ত মানে মে-জুন মাস পর্যন্ত বাড়ি থেকেই কাজ করবে বলে আশা করা হচ্ছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *