শিরোনাম

কুমিল্লায় ৭ কোটি ২৭ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য ধ্বংস বিজিবির

কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি

কুমিল্লায় ৭ কোটি ২৭ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। রবিবার সকালে কুমিল্লা কোটবাড়ি বিজিবি সদর দফতরের শালবন মাল্টিপারপাস হল সংলগ্ন মাঠে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিজিবি কুমিল্লা সেক্টর কমান্ডার কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

১০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মো. গোলাম ফজলে রাব্বি জানান, ভারত সীমান্তবর্তী কুমিল্লার বিভিন্ন এলাকায় চলতি বছরের গত ফেব্রুয়ারি থেকে আগস্ট পর্যন্ত ৭ মাসে মোট ১১ কোটি ২৯ লাখ ১৭ হাজার ৩৪৭ টাকার মাদকদ্রব্য ও বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। এ সময়ে চোরাচালানের সাথে জড়িত মোট ২৫১ জনকে গ্রেফতার এবং জেলার বিভিন্ন থানায় মোট ৯৯৯টি মামলা হয়েছে।

তিনি আরও জানান, এ সময়ে মালিকবিহীন অবস্থায় জব্দকৃত ৭ কোটি ২৭ লাখ ৩৩ হাজার ৭২০ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। এর মধ্যে রয়েছে ভারতীয় ফেনসিডিল, গাঁজা, হুইস্কি, বিয়ার, মদ, ইয়াবা ট্যাবলেট, যৌন উত্তেজক ট্যাবলেট, ইনজেকশন, নেশা জাতীয় সিরাপসহ বিভিন্ন মাদকদ্রব্য।

অনুষ্ঠানে জেলা প্রশাসকের প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি এবং সুশীল সমাজ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামরিক-বেসামরিক প্রশাসনের পদস্থ কর্মকর্তারা অংশগ্রহণ করেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *