শিরোনাম

২৬ সেপ্টেম্বর বার কাউন্সিলের এনরোলমেন্ট পরীক্ষা স্থগিত

আদালত প্রতিবেদক ।

আগামী ২৬ সেপ্টেম্বর আইনজীবী তালিকাভূক্তির (এনরোলমেন্ট) লিখিত পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ বার কাউন্সিল। রবিবার রাতে এ সংক্রান্ত নোটিশ জারি করে সংস্থাটি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নোটিশে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের তত্ত্বাবধানে বার কাউন্সিলের আগামী ২৬ সেপ্টেম্বর তারিখে অনুষ্ঠিতব্য এনরোলমেন্ট লিখিত পরীক্ষা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাময়িক অপারগতার কারণে আপাতত স্থগিত করা হল। ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিগত ১৩ সেপ্টেম্বর তারিখের প্রেরিত পত্রে উল্লেখ করেছেন যে, বর্তমান মহামারি করোনাকালীন পরিস্থিতির কারণে এবং বিভিন্ন কেন্দ্র শেষ মুহুর্তে পরীক্ষা গ্রহণে অসম্মতি প্রকাশ করায় উল্লিখিত পরীক্ষাটি গ্রহণ করা সম্ভব হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক হলে স্বল্প সময়ের নোটিশে উল্লিখিত পরীক্ষাটি পরবর্তীতে গ্রহণ করা হবে। সেজন্য ২৬ সেপ্টেম্বর তারিখের এনরোলমেন্ট লিখিত পরীক্ষা আপাতত স্থগিত করা হইল। উক্ত লিখিত পরীক্ষার তারিখ পরবর্তীতে ঘোষণা করা হবে।

২৭ জুলাই বার কাউন্সিলের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ১৩ হাজার শিক্ষার্থীর লিখিত পরীক্ষার নেওয়ার জন্য আগামী ২৬ সেপ্টেম্বর দিন নির্ধারণ করা হয়েছিলো।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *