শিরোনাম

বলিউডে মাদককাণ্ড : চলতি সপ্তাহে অভিনেত্রীদের সমন পাঠাবে এনসিবি!

বিনোদন প্রতিবেদক ।

যত দিন যাচ্ছে, তত জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলা। সুশান্তের মৃত্যুর ৮৭ দিন পর গ্রেফতার করা হয় প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রিয়াকে গ্রেফতারের পর থেকে এবার উঠে আসতে শুরু করেছে বলিউডের বিভিন্ন অভিনেতা, অভিনেত্রীর নাম। যে তালিকায় প্রথমেই রয়েছেন সারা আলি খান। সুশান্তের মৃত্যুর পর সারার নাম মাদক মামলায় জড়ানো পর এবার শ্রদ্ধা কাপুরকে নিয়েও জলঘোলা শুরু হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সুশান্তের বাগান বাড়ির ম্যানেজার এবং সেখানকার নৌকা চালক সারার পাশাপাশি শ্রদ্ধা কাপুরের নাম নেওয়ার পর এবার শক্তি কাপুরের মেয়েও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে রয়েছেন বলেও শোনা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, চলতি সপ্তাহেই সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকে সমন পাঠানো হতে পারে। সারা এবং শ্রদ্ধার পাশাপাশি অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টাকেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সমন পাঠানো হতে পারে বলে জানা যাচ্ছে। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি সারা আলি খান বা শ্রদ্ধা কাপুররা।

প্রসঙ্গত, কেদারনাথের শ্যুটিং এবং প্রমোশনে সময় সারা আলি খান অনেকবার সুশান্তের লোনাভলার বাগান বাড়িতে হাজির হয়েছেন বলে জানান প্রয়াত অভিনেতার ম্যানেজার। এমনকী, ছিঁছোড়ে-র ফ্রমোশনের সময় শ্রদ্ধা কাপুরকে লোনাভলায় নিয়ে গিয়েছেন বলে দাবি করেন সুশান্তের নিয়োগ করা নৌকা চালক। তিনি বলেন, সারা আলি খান ৩-৪ বার সুশান্তের বাগান বাড়িতে হাজির হয়েছেন। শ্রদ্ধা কাপুরকে তিনি নৌকা করে নিয়ে গিয়েছেন সেখান ২-৩ বার। তবে ২০১৯ সালের ফেব্রুয়রি মাসের পর থেকে সারা আলি খানকে আর কখনও সুশান্তের বাগান বাড়িতে হাজির হতে তিনি দেখেননি বলেও জানান ওই নৌকা চালক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *