শিরোনাম

ট্রাম্পের বিরুদ্ধে ফের যৌন হয়রানির অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক ।

মার্কিন নির্বাচনের বাকি আর কয়েক মাস। এমন সময়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আবারও যৌন হয়রানির অভিযোগ উঠেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে সাবেক মার্কিন মডেল অ্যামি ডরিস অভিযোগ করেন, আজ থেকে ২৩ বছর আগে ইউএস ওপেন টেনিস টুর্নামেন্ট দেখতে গিয়ে ট্রাম্পের যৌন হেনস্থার শিকার হন তিনি। অন্যদিকে, ডোনাল্ড ট্রাম্প বরাবরের মতোই এ অভিযোগ অস্বীকার করেছেন।

অ্যামি ডরিস সাক্ষাৎকারে ট্রাম্পকে ‘অসুস্থ’ ও হিংস্র বলে কটাক্ষ করেছেন। সাবেক এই মার্কিন মডেল জানিয়েছেন, ২৪ বছর বয়সে তাকে যৌন হেনস্তা করেছিলেন ট্রাম্প।

ডরিস বলেন, ১৯৯৭ সালের ৫ সেপ্টেম্বর ইউএস ওপেন চলাকালীন ভিআইপি বক্সের বাথরুমের সামনে আমাকে জড়িয়ে ধরেন ট্রাম্প। এরপর আমাকে চুমু খাওয়ার চেষ্টা করেন। আমার গোপনাঙ্গ ছুঁয়ে যাচ্ছিলেন ট্রাম্প। শতচেষ্টাতেও ছাড়াতে পারিনি।

ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়ারানির অভিযোগ এই প্রথম নয়। এর আগেও ট্রাম্পের বিরুদ্ধে একাধিকবার যৌন হয়রানির অভিযোগ তুলেছেন বিভিন্ন পর্নস্টার ও মডেলরা। ২০১৬ সালের মার্কিন নির্বাচনের আগে মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে সরব হয়েছিলেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস। তার একসময় ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ছিল বলে দাবি করেছিলেন পর্নস্টার। পরে অবশ্য মোটা টাকা দিয়ে এই সম্পর্কের কথা গোপন রাখতে চুক্তি করেন তিনি। যদিও সেবারও ,অভিযোগ অস্বীকার করেন তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী।

এরপর ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন আরেক পর্নস্টার জেসিকা ড্রেক। তিনি জানিয়েছিলেন, জেসিকা এবং তার কয়েকজন বান্ধবীকে নিজের স্যুইটে আমন্ত্রণ জানান ট্রাম্প। সেখানে তাদের ইচ্ছের বিরুদ্ধে জেসিকা ও তার দুই বান্ধবীকে জোর করে চুম্বন করেন বলেও অভিযোগ। ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন এক মার্কিন নারী সাংবাদিকও।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *