শিরোনাম
গাড়িচালক মালেক বিদেশে বিপুল অর্থ পাচার করেছেসখীপুরে চাঁদাবাজি মামলায় শ্রমিক লীগের সভাপতিসহ পাঁচজন কারাগারেতাকসিম এ খানের পুনঃনিয়োগ প্রক্রিয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিটবিজিবিকে লক্ষ্য করে ইয়াবা পাচারকারীদের গুলি, ৫০ হাজার ইয়াবা উদ্ধারবিয়ে করতে গিয়ে প্রেমিকার বাড়ি থেকে লাশ হয়ে ফিরলো তরুণকক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে বদলিএবার ‘রেসের ঘোড়া’ কাঁচামরিচঅনুপস্থিত ভোটারদের ভোটদান সপ্তাহ ২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরবঙ্গবন্ধুর হাতে গড়া ফরিদপুর চিনিকল রক্ষায় আলোচনা সভাহাসপাতালগুলো ডাকাতির মতো পয়সা নিচ্ছে: আতিক; নিবন্ধন ছাড়া হাসপাতাল চলতে দেয়া হবে না: তাপস

শেষ পর্যন্ত মুম্বাই ছাড়লেন কঙ্গনা!

বিনোদন প্রতিবেদক ।

শেষ পর্যন্ত মুম্বাই ছাড়ছেন কঙ্গনা রানাউত। সোমবার সকালে মুম্বাইয়ের বাড়ি থেকে বিমানন্দরের উদ্দেশে রওনা দেন তিনি। মুম্বাইয়ের বাড়ি থেকে বেরনোর পরই কঙ্গনার চারপাশে দেখা যায় নিরাপত্তার ঘেরাটোপ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

গত বুধবার মানালির বাড়ি থেকে মুম্বাইতে এসে পৌঁছন কঙ্গনা রানাউত। যা নিয়ে শিবসেনা এবং মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার বিবাদ চরমে পৌঁছায়। অভিনেত্রীর পালি হিলের অফিস ভেঙে ফেলার পরই উদ্ধব ঠাকরের সরকারের সঙ্গে জোর বিবাদ শুরু হয়ে যায় তার। কঙ্গনার অফিস ভাঙলেও, তার মনোবল ভাঙা যাবে না বলে স্পষ্ট জানান অভিনেত্রী।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে এরপর একাধিক ভিডিও শেয়ার করেন কঙ্গনা। যা নিয়ে মুম্বাই পুলিশের তরফে কঙ্গনার বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর সম্পর্কে অপমানজনক মন্তব্য করার অভিযোগেই কঙ্গনার বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

এসবের পাশাপাশি মাদক চক্রের সঙ্গে কঙ্গনার যোগ রয়েছে কি না কিংবা তিনি কখনও মাদক নিয়েছেন কি না, সে বিষয়েও তদন্ত করা হবে বলে স্পষ্ট জানিয়েছে মুম্বই পুলিশ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *