শিরোনাম
গাড়িচালক মালেক বিদেশে বিপুল অর্থ পাচার করেছেসখীপুরে চাঁদাবাজি মামলায় শ্রমিক লীগের সভাপতিসহ পাঁচজন কারাগারেতাকসিম এ খানের পুনঃনিয়োগ প্রক্রিয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিটবিজিবিকে লক্ষ্য করে ইয়াবা পাচারকারীদের গুলি, ৫০ হাজার ইয়াবা উদ্ধারবিয়ে করতে গিয়ে প্রেমিকার বাড়ি থেকে লাশ হয়ে ফিরলো তরুণকক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে বদলিএবার ‘রেসের ঘোড়া’ কাঁচামরিচঅনুপস্থিত ভোটারদের ভোটদান সপ্তাহ ২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরবঙ্গবন্ধুর হাতে গড়া ফরিদপুর চিনিকল রক্ষায় আলোচনা সভাহাসপাতালগুলো ডাকাতির মতো পয়সা নিচ্ছে: আতিক; নিবন্ধন ছাড়া হাসপাতাল চলতে দেয়া হবে না: তাপস

‘পরিচালকের ম্যানেজারও যৌন প্রস্তাব দিয়েছে’

বিনোদন প্রতিবেদক ।

সম্প্রতি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর সমর্থনে মুখ খুলে ট্রোলড হন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। কাস্টিং কাউচের একাধিক খারাপ অভিজ্ঞতাও রয়েছে তার। সংবাদমাধ্যমের কাছে তা প্রকাশও করেছেন বিভিন্ন সময়ে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি পুরনো একটি ঘটনা প্রকাশ করেছেন স্বরা। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন, বলিউডের এক জনপ্রিয় পরিচালকের ম্যানেজারের কাছ থেকে তিনি যৌন প্রস্তাব পেয়েছিলেন।

সাক্ষাৎকারে স্বরা দাবি করেন, পরিচালকের সেই ম্যানেজার একটি মিটিং চলাকালীনই তাকে চুমু দিতে উদ্যত হয়েছিলেন। মিটিং শেষ হওয়ার পরে অনবরত তাকে নানা রকমের বাজে ইশারা ও ইঙ্গিত করছিলেন। সেসব বুঝতে পেরে সেখান থেকে সরে পড়েছিলেন নায়িকা।

স্বরার কথায়, ‘আমি যখন সেখান থেকে বেরোচ্ছিলাম, তখন ওই ম্যানেজার আমার কানে চুমু খাওয়ার চেষ্টা করেন। আমি অস্বস্তি বোধ করে এড়িয়ে গিয়েছিলাম।’ এর পরও নাকি থামেননি সেই ম্যানেজার। তিনি স্বরার চুলের মুঠি ধরে টানেন বলে উল্লেখ করেন অভিনেত্রী।

এর আগে এক সাক্ষাৎকারে স্বরা জানান, ছবির চিত্রনাট্য শোনার জন্য একবার এক পরিচালক তাকে হোটেলে ডেকেছিলেন। পরিচালক তখন মদ্যপ অবস্থায় ছিলেন। তিনি স্বরার সঙ্গে যৌন বিষয়ক কথা শুরু করেন। সেই অভিজ্ঞতা খুব ভয়ংকর ছিল বলে জানান অভিনেত্রী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *