RASIFOL ১৫ অক্টোবর, ২০১৭

মেষ
মেষ
সময়ের অপেক্ষা করুন ভাল ফল পাবেন । তবে ব্যবসার দিকে কোনও অশান্তি বাধতে পারে । বুকের কোনও সমস্যা বৃদ্ধি । পরিবারের কারওর শরীর নিয়ে চিন্তা । পড়াশোনার জন্য দূরে ভ্রুমণ ।

বৃষ

বৃষ
যে কোনও দিক দিয়ে অর্থ আসতে পারে । প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ । আত্মীয়ের সঙ্গে কোনও বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা । বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে ।
মিথুন
মিথুন
কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে । কর্ম স্থানে কাজের নিপুণতার জন্য সুনাম । গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতি । প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে।
কর্কট
কর্কট

আজ জলপথে ভ্রুমণ ভাল হবে না বিপদ আনতে পারে । ব্যবসার দিকে শত্রুর জন্য ব্যবসার ক্ষতি । বাড়তি কোন আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে । শিল্পীদের জন্য ভাল সময় ।

সিংহ
সিংহ
সিংহ
প্রেমের ব্যাপারে মনে অবসাদ বাড়তে পারে । ব্যবসার দিকে লাভ বৃদ্ধি । বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে , পড়ে থাকা কোনও কাজ করে ফেলুন । পেটের কোনও সমস্যা হতে পারে।
কন্যা
কন্যা
আজ সারাদিন আনন্দর ভিতর দিয়ে কাটতে পারে । বাড়িতে একটা মনের মত পরিবেশ পেতে পারেন , ব্যবসার দিকে খুব ভাল সুযোগ । আজ কোনও কঠিন সমস্যার সমাধান হতে পারে।
তুলা
তুলা
তুলা
 

হঠাৎ করে চাকুরীর যোগ আসতে পারে । ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন । নিজের কৌশল প্রয়োগ করে কর্ম স্থানে উন্নতি । অল্পবিস্তর ভোগান্তি থাকতে পারে ।

বৃশ্চিক
বৃশ্চিক

আজ সারা দিন আপনার আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা যাবে । কোনও কারনে অযথা হয়রানি হতে পারে । শত্রুর সঙ্গে আপোষ করুন । সংসারে শান্তি বজায় থাকবে।

ধনু
ধনু
আজঅতিরিক্ত সাবধান থাকতে হবে শরীরে অস্ত্রোপচারের সম্ভবনা । গৃহ নির্মাণের জন্য অর্থ ব্যয় হতে পারে । আজ কোনও ঘটনা আপনার মনকে নাড়া দেবে । কর্মের জায়গায় অল্পতেই সন্তুষ্ট থাকুন ।

 

মকর
কুম্ভ
মীন
মকর
আজ
বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি লাগতে পারে । কোনও বিষয়ে স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে । ভ্রমনের যোগ দেখা যাচ্ছে । আর্থিক দিকে থেকে বাধা কেটে যাবে ।
কুম্ভ

অভিভাবকদের পরামর্শ আজ আপনার জন্য কার্যকরী হবে । অন্য কেউ কোনও পরামর্শ দিলে সেটা না নেওয়াই শ্রেয় । বাড়ির বাইরে বেশিক্ষণ সময় কাটান । সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবেন ।

মীন

আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন । দেহের কোনও অংশে খুব ব্যাথা সৃষ্টি হতে পারে । কিছু কেনাবেচার জন্য অর্থ খরচ । আজ সারা দিন প্রচুর খাটুনির জন্য শারীরিক দূর্বলতা থাকবে ।
জ্যোতিষ শ্রী জয়দেব