index_84632
সাতক্ষীরা জেলা জামায়াত আমির সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মওলানা আবদুল খালেক মন্ডলকে ফের গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে তার বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার খলিলনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের দাবি, নাশকতার লক্ষ্যে কয়েকজন সহযোগীকে নিয়ে তার বাড়ির মহিলা মাদ্রাসায় গোপন বৈঠক করছিলেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপপরিদর্শক কামাল হোসেন জানান, মওলানা আবদুল খালেক আজ মঙ্গলবার ভোরে গোপন বৈঠক করছেন এমন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে পৌঁছায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে তারা কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে তার সহযোগীরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গ্রেপ্তার হন তিনি। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এর আগে মওলানা আবদুল খালেক চলতি বছরের ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় খলিলনগর মাদ্রাসায় নাশকতার লক্ষ্যে তার সহকর্মীদের নিয়ে গোপন বৈঠক চলাকালে গ্রেপ্তার হন। তার বিরুদ্ধে ১৫টি মামলা রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

হীরা পান্নাঅন্যান্য
সাতক্ষীরা জেলা জামায়াত আমির সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মওলানা আবদুল খালেক মন্ডলকে ফের গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে তার বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার খলিলনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি, নাশকতার লক্ষ্যে কয়েকজন সহযোগীকে নিয়ে তার বাড়ির মহিলা মাদ্রাসায় গোপন বৈঠক করছিলেন তিনি। ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের...