শিরোনাম
সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদেরস্কুলছাত্রী ভাবনার ‘দেহরক্ষী’ ছিলেন এটিএম শামসুজ্জামান‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলন : জরুরি সভা সন্ধ্যায়প্রধানমন্ত্রীর পাশে কেউ নেই, বিএনপি অন্ধ ও বধির : জাফরুল্লাহসৈয়দ আবুল মকসুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকখোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোকপ্রতিবন্ধী ভিক্ষুককে কোলে নিয়ে বাসে তুলে দিলো পুলিশ, ভিডিও ভাইরালখালেদার বিদেশে চিকিৎসায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চায় বিএনপিশিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

হাতির আক্রমণে পথচারীর মৃত্যু

elephant_87273
দক্ষিণপশ্চিম জার্মানিতে প্রতিদিনের মতো শনিবার সকালে হাঁটতে বের হয়ে সার্কাস থেকে ছুটে আসা একটি হাতির আক্রমণে মারাগেছেন এক ব্যক্তি ।

বুচেন শহরের কাছে একটি বনে হাঁটার সময় ৬৫ বছর বয়সী ওই ব্যক্তি বেবি নামের আফ্রিকীয় মাদি হাতিটির আক্রমনে পড়ে গিয়েছিলেন বলে জানিয়েছে বিবিসি।

স্থানীয় বার্তা সংস্থা স্টিমির প্রতিবেদনে বলা হয়েছে, এর আগে হাতিটি এক ব্যক্তিকে শূন্যে ছুঁড়ে দিলে তিনি পড়ে আহত হন, এছাড়া হাতিটির শুঁড়ের আঘাতে ১২ বছর বয়সী এক কিশোরের চোয়াল ভেঙে যায়।

পরে ৩৪ বছর বয়সী ওই হাতিটিকে ধরে সার্কাসে ফেরত পাঠানো হয়। কীভাবে হাতিটি তার ঘের থেকে বের হল, আর কেন এত উত্তেজিত ছিল তা তদন্ত করে দেখছে পুলিশ।

প্রাণি অধিকার-রক্ষা গোষ্ঠী ‘পেটা’-র জার্মান শাখা সার্কাস থেকে হাতিগুলোকে সরিয়ে নেয়ার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছিল বলে স্টিমির প্রতিবেদনে বলা হয়েছে