rep_87312
রাজধানীর খিলগাঁও থানার সাবেক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠার পর এবার মোহাম্মদপুর বসিলা পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোশাররফ হোসেনের বিরুদ্ধে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

রবিবার দুপুর সোয়া ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে এসে ধর্ষিতা ওই নারী ভর্তি হন। আগামীকাল সোমবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

ভুক্তভোগী ওই নারী জানান, ২০১৪ সালের ৩০ সেপ্টেম্বর মোহাম্মদপুর বসিলা পুলিশ ফাঁড়ির এএসআই মোশাররফ হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। এরপর চলতি বছরের ১৫ জানুয়ারি তাদের ডিভোর্স হয়। তখন থেকে তিনি উত্তরার এক বান্ধবীর বাসায় থাকা শুরু করেন। ডিভোর্সের পর তিনি সাবেক স্বামী মোশাররফ হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতের অভিযোগে মামলা করেন। মামলায় সে কিছু দিন জেলও খাটে। পরে মোশাররফ জামিনে বের হয়ে আসে। পরে ওই পুলিশ কর্মকর্তা তাকে ফের বিয়ে করবে বলে মামলা তুলে নিতে বলে। তিনি তার প্রস্তাবে রাজি হন।

এরপর ২৭ ও ২৮ মে মোশাররফ তাকে মোহাম্মদপুরে ডেকে পাঠায় এবং সেখানে এক বাসায় রেখে ধর্ষণ করে। ৮ জুন পুনরায় বিয়ের কথা বলে একইভাবে ধর্ষণ করে। এরপর সে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয়।

অবশেষে বাধ্য হয়ে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে এসে ভর্তি হন। তিনি এএসআই মোশাররফ হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

শুভ সমরাটঅপরাধের ডায়েরী থেকে
রাজধানীর খিলগাঁও থানার সাবেক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠার পর এবার মোহাম্মদপুর বসিলা পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোশাররফ হোসেনের বিরুদ্ধে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার দুপুর সোয়া ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে এসে ধর্ষিতা ওই নারী ভর্তি হন। আগামীকাল সোমবার তার ডাক্তারি পরীক্ষা...