41_84449
তুরাগ থানার নারী পুলিশ কনস্টেবলকে গণধর্ষণের ঘটনায় ধর্ষক এএসআই কলিমুর রহমানকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ। পুলিশের দাবি ঘটনার পর উধাও হয়েছে এএসআই।

শনিবার রাতে ভিকটিমের বোন বাদী হয়ে খিলগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে ধর্ষিতার সাবেক স্বামী খিলগাঁও থানার এএসআই কলিমুর রহমানকে।

খিলগাঁও থানার ওসি জিয়া মোস্তাফিজ ভুঁইয়া মামলার বিবষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, কলিমুর রহমান ছাড়াও অজ্ঞাত আরো তিনজনকে মামলায় আসামি করা হয়েছে।

খিলগাঁও থানার এসআই রফিকুল ইসলাম রাতে জানান, মামলা হওয়ার পর থেকে এএসআই কলিমুর পলাতক আছেন। তাকে ধরার জন্য জোর তৎপরতা চলছে।

গত ১০ জুন সাবেক স্বামী কর্তৃক গণধর্ষণের শিকার হন ওই নারী কনস্টেবল। ঘটনার পর তার বড় বোন খিলগাঁও থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেন তিনি।

বাহাদুর বেপারীঅপরাধের ডায়েরী থেকে
তুরাগ থানার নারী পুলিশ কনস্টেবলকে গণধর্ষণের ঘটনায় ধর্ষক এএসআই কলিমুর রহমানকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ। পুলিশের দাবি ঘটনার পর উধাও হয়েছে এএসআই। শনিবার রাতে ভিকটিমের বোন বাদী হয়ে খিলগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে ধর্ষিতার সাবেক স্বামী খিলগাঁও...