1434258326
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যুক্তরাজ্যে প্রবাসী বাংলাদেশিরা আজ রোববার সংবর্ধনা দিবে। প্রধানমন্ত্রীর গণমাধ্যম উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ করে ভারতের সঙ্গে বহুকাঙ্ক্ষিত স্থল সীমান্ত চুক্তি (এলবিএ) বাস্তবায়নসহ বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখার জন্য সংবর্ধনা দেওয়া হবে।

বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস জানায়, যুক্তরাজ্য আওয়ামী লীগ বৃটিশ রাজধানীতে স্থানীয় সময় বেলা ৩টায় পার্ক লেন হোটেলে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করছে। বৃটিশ পার্লামেন্টে সদস্য হিসেবে নবনির্বাচিত তিনজন বাংলাদেশি বংশোদ্ভূত বৃটিশ নাগরিক টিউলিপ রেজওয়ানা সিদ্দিক, রুশানারা আলী ও ড. রূপা হক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবেন বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, শেখ হাসিনা ছয় দিনের সফরে গত শুক্রবার যুক্তরাজ্যে পৌঁছেছেন।

বাহাদুর বেপারীজাতীয়
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যুক্তরাজ্যে প্রবাসী বাংলাদেশিরা আজ রোববার সংবর্ধনা দিবে। প্রধানমন্ত্রীর গণমাধ্যম উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ করে ভারতের সঙ্গে বহুকাঙ্ক্ষিত স্থল সীমান্ত চুক্তি (এলবিএ) বাস্তবায়নসহ বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখার জন্য সংবর্ধনা দেওয়া হবে। বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস জানায়, যুক্তরাজ্য আওয়ামী লীগ বৃটিশ রাজধানীতে স্থানীয়...