1434264522
দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাত বছর আগে করা এক দুর্নীতি মামলায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে হাইকোর্টের দেওয়া খালাসের রায় বাতিল করে নতুন করে আপিল শুনানির আদেশ দিয়েছে সুপ্রিমকোর্ট।

আজ রোববার প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বে আপিল বিভাগের তিন সদস্যের বেঞ্চ দুদকের লিভ টু আপিল মঞ্জুর করে এই আদেশ দেয়।

২০০৭ সালের ১৩ জুন দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারী পরিচালক নূরুল আলম সূত্রাপুর থানায় এ মামলা দায়ের করেন। মামলায় তার বিরুদ্ধে ২৯ লাখ টাকার অবৈধ সম্পদের মালিক হওয়ার অভিযোগ আনা হয়।

২০০৮ সালের ১৪ ফেব্রুয়ারি বিশেষ জজ আদালত এ মামলায় আওয়ামী লীগ নেতা মায়াকে ১৩ বছরের কারাদণ্ড দেয়। একইসঙ্গে তাকে পাঁচ কোটি টাকা জরিমানা এবং প্রায় ছয় কোটি টাকার সম্পদ বাজেয়াপ্ত করার আদেশ হয়।

২০১০ সালের ২৭ অক্টোবর বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ও বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুরের হাই কোর্ট বেঞ্চ ওই রায় বাতিল করে দেয়।

বাহাদুর বেপারীআইন-আদালত
দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাত বছর আগে করা এক দুর্নীতি মামলায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে হাইকোর্টের দেওয়া খালাসের রায় বাতিল করে নতুন করে আপিল শুনানির আদেশ দিয়েছে সুপ্রিমকোর্ট। আজ রোববার প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বে আপিল বিভাগের তিন সদস্যের বেঞ্চ দুদকের লিভ টু আপিল...