1_87254
ভোলার মনপুরার মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযান আজ রবিবার চতুর্থ দিনে গড়িয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন পাঁচজন। রবিবার ভোর থেকে উদ্ধার অভিযানে কোস্টগার্ড ও পুলিশের পাশাপাশি রয়েছে নিখোঁজদের পরিবারের সদস্যরাও।

কোর্স্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট খালিদ হাসান জানান, শনিবার রাতভর অভিযানের পর রবিবার ভোর থেকে কোস্টগার্ডের আরেকটি ইউনিট উদ্ধার অভিযানে নেমেছে। এ অভিযান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চলবে।

প্রসঙ্গত, মনপুরা উপজেলার মেঘনা নদীর সীমান্তে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঝড়ের কবলে পড়ে ৬০ যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় ৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন ৫ জন। এ ছাড়া জীবিত উদ্ধার করা হয়েছে ৪৭ যাত্রীকে।

বাহাদুর বেপারীপ্রথম পাতা
ভোলার মনপুরার মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযান আজ রবিবার চতুর্থ দিনে গড়িয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন পাঁচজন। রবিবার ভোর থেকে উদ্ধার অভিযানে কোস্টগার্ড ও পুলিশের পাশাপাশি রয়েছে নিখোঁজদের পরিবারের সদস্যরাও। কোর্স্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট খালিদ হাসান জানান, শনিবার রাতভর অভিযানের পর রবিবার ভোর থেকে...