79414_thumb_e6
এই প্রথম একসঙ্গে দেখা যাবে দুই আলোচিত নায়িকা পপি ও পরীমনিকে। তারা দুজনেই একসঙ্গে অভিনয় করছেন জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’ ছবিতে। এ ছবিতে পপি ও পরীমনির নায়ক ডিএ তায়েব। তায়েব ও পরীমনিকে নিয়ে ছবির শুটিং আগে শুরু হলেও শুক্রবার থেকে পপি এ ছবির শুটিংয়ে অংশ নেন। শুটিং শেষ করে পপি জানান, ‘সোনাবন্ধু’ গ্রামীণ পটভূমিকায় একটি ত্রিভুজ প্রেমের ছবি। ‘সোনাবন্ধু’ ছবির চরিত্রটি আমার কাছে খুবই ভাল লেগেছে। তাছাড়া ডিএ তায়েবের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সঙ্গে পরীমনি আছে। সব মিলিয়ে মন থেকেই কাজটি আমি করছি। আশা করি এটি ভাল হবে।
তিনবারের শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি ইদানীং বেছে বেছে কাজ করেন। সুন্দর গল্প ছাড়া অভিনয়ে আগ্রহী হন না। ফলে ছবিতে ব্যস্ততা কম থাকলেও এতেই তিনি সন্তুষ্ট বলে জানান। অপরদিকে পরীমনি সময়ের আলোচিত নায়িকা। কোন ছবি মুক্তির আগে রেকর্ডসংখ্যক ছবিতে চুক্তিবদ্ধ হওয়া নায়িকা তিনি। শীর্ষ নায়িকা হওয়ার প্রচুর সম্ভাবনা তার। একদিকে সেরা অভিনেত্রী পপি, অন্যদিকে শীর্ষ নায়িকা হওয়ার সম্ভাবনাময়ী পরীমনি, মাঝখানে অভিনয়প্রেমী ডিএ তায়েব। সব মিলিয়ে ‘সোনাবন্ধু’ একটি সুন্দর ছবি হিসেবে দর্শকদের সামনে আসবে বলে পরিচালক জাহাঙ্গীর আলম সুমন আশাবাদ ব্যক্ত করেছেন।

বাহাদুর বেপারীবিনোদন
এই প্রথম একসঙ্গে দেখা যাবে দুই আলোচিত নায়িকা পপি ও পরীমনিকে। তারা দুজনেই একসঙ্গে অভিনয় করছেন জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’ ছবিতে। এ ছবিতে পপি ও পরীমনির নায়ক ডিএ তায়েব। তায়েব ও পরীমনিকে নিয়ে ছবির শুটিং আগে শুরু হলেও শুক্রবার থেকে পপি এ ছবির শুটিংয়ে অংশ নেন। শুটিং শেষ...