শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

নেত্রকোনার বিএনপি নেতা জহিরুলের মৃত্যুকে খালেদা জিয়ার শোক

image_256422.khaleda zia
নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। রবিবার চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান এই তথ্য জানিয়েছেন।

এক শোকবার্তায় বিএনপির চেয়ারপারসন জহিরুল ইসলাম খানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

রবিবার সকাল আটটায় আটপাড়ায় নিজ বাসভবনে হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জহিরুল ইসলাম খান। বাদ আছর স্থানীয় আটবানিয়াজান সিটি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জহিরুল ইসলাম খানের জানাজা অনুষ্ঠিত হবে।