শিরোনাম
সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদেরস্কুলছাত্রী ভাবনার ‘দেহরক্ষী’ ছিলেন এটিএম শামসুজ্জামান‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলন : জরুরি সভা সন্ধ্যায়প্রধানমন্ত্রীর পাশে কেউ নেই, বিএনপি অন্ধ ও বধির : জাফরুল্লাহসৈয়দ আবুল মকসুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকখোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোকপ্রতিবন্ধী ভিক্ষুককে কোলে নিয়ে বাসে তুলে দিলো পুলিশ, ভিডিও ভাইরালখালেদার বিদেশে চিকিৎসায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চায় বিএনপিশিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় চালকসহ ২ জনের মৃত্যু

1440250505
ঢাকা-সিলেট মহাসড়কের সাতগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাইভেটকারের চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, থামেক্স গ্রুপের জিএম (অর্থ) বিশ্বজিৎ রায় (৪৫) ও প্রাইভেটকারের চালক নজরুল ইসলাম (৩৫)।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা থেকে নরসিংদীগামী একটি প্রাইভেটকারের সঙ্গে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলাধীন ওই সড়কের সাতগ্রাম এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিশ্বজিৎ রায় মারা যান। গুরুতর অবস্থায় পথচারীরা প্রাইভেটকারের চালক নজরুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাচ্ছিল। এ সময় তার মৃত্যু হয়।

দুই ঘণ্টা পর হাইওয়ে পুলিশের ইমার্জেন্সি অফিসার সাইফুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্য চালায়। এ ঘটনায় হাইওয়ে থানায় মামলা হয়েছে। পুলিশ কভার্ডভ্যানটি আটক করেছে। কভার্ডভ্যানের চালক পালিয়ে গেছে।