milon_87243
একুশে পদকপ্রাপ্ত প্রবীণ সাংবাদিক হাবিবুর রহমান মিলন মারা গেছেন। শনিবার দিবাগত রাত ৩টায় রাজধানীর ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তিনি কিডনি ও জন্ডিসসহ নানা জটিলতায় ভুগছিলেন। বর্তমানে তার মরদেহ ইস্কাটনের ৫/৬ নম্বর বাসায় রাখা হয়েছে।

গুরুতর অসুস্থ অবস্থায় হাবিবুর রহমানকে গত ২ জুন ল্যাবএইডে ভর্তি করা হয়।

হাবিবুর রহমান মিলন বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের চেয়ারম্যান ও দৈনিক ইত্তেফাকের উপদেষ্টা সম্পাদক ছিলেন।

তার মেয়ে অদিতি রহমান জানান, আজ রবিবার দুপুর ১টায় বাসায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর দ্বিতীয় জানাজা দুপুর একটায় বাদজোহর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে। তিনি জানান, এরপর হাবিবুর রহমানের মরদেহ প্রেস ইনস্টিটিউটে নেওয়া হবে। সেখানে সবার শ্রদ্ধা জানানোর জন্য কিছু সময় রাখা হবে। এরপর সেখান থেকে বারডেমের হিমাগারে রাখা হবে তার মরদেহ।

সাংবাদিক হাবিবুর রহমানের আরেক মেয়ে ডা. লোপা অস্ট্রেলিয়ায় থাকেন। তিনি আগামীকাল সোমবার ঢাকা এসে পৌঁছালে সাংবাদিক হাবিবুর রহমানকে মিরপুরের শহীদ বুদ্ধিজীবী গোরস্থানে দাফন করা হবে।

শুভ সমরাটপ্রথম পাতা
একুশে পদকপ্রাপ্ত প্রবীণ সাংবাদিক হাবিবুর রহমান মিলন মারা গেছেন। শনিবার দিবাগত রাত ৩টায় রাজধানীর ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তিনি কিডনি ও জন্ডিসসহ নানা জটিলতায় ভুগছিলেন। বর্তমানে তার মরদেহ ইস্কাটনের ৫/৬ নম্বর বাসায় রাখা হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় হাবিবুর রহমানকে গত ২ জুন ল্যাবএইডে ভর্তি করা হয়। হাবিবুর রহমান মিলন...