শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

ইন্দোনেশিয়ায় উদ্ধার ১৮ বাংলাদেশি দেশে ফিরেছে

888
আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহায়তায় ইন্দোনেশিয়ার উপকূল থেকে উদ্ধার ১৮ বাংলাদেশিকে দেশে ফিরিয়ে আনা হয়েছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বৃহস্পতিবার দিনগত রাত ১২টা ১০ মিনিটে তারা অবতরণ করেন। এসময় তাদেরকে খুব দুর্বল দেখাচ্ছিল।

আইওএম বাংলাদেশের মুখপাত্র অনিন্দ্য দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সাগর থেকে উদ্ধারের পর তাদের ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশে শরনার্থী শিবিরে রাখা হয়েছিল। এরপর দেশটিতে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে তাদের নাগরিকত্ব যাচাইবাছাইয়ের পর দেশে ফেরত আনা হয়।