শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

ইন্দোনেশিয়ায় উদ্ধার ১৮ বাংলাদেশি দেশে ফিরেছে

888
আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহায়তায় ইন্দোনেশিয়ার উপকূল থেকে উদ্ধার ১৮ বাংলাদেশিকে দেশে ফিরিয়ে আনা হয়েছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বৃহস্পতিবার দিনগত রাত ১২টা ১০ মিনিটে তারা অবতরণ করেন। এসময় তাদেরকে খুব দুর্বল দেখাচ্ছিল।

আইওএম বাংলাদেশের মুখপাত্র অনিন্দ্য দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সাগর থেকে উদ্ধারের পর তাদের ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশে শরনার্থী শিবিরে রাখা হয়েছিল। এরপর দেশটিতে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে তাদের নাগরিকত্ব যাচাইবাছাইয়ের পর দেশে ফেরত আনা হয়।